• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ড্রাইভার করোনা আক্রান্ত, পরিবারের সদস্যদের করোনা টেস্টের কথা জানালেন সারা আলি খান

Sara Ali Khan
সারা আলি খান। ফাইল চিত্র।

সারা আলি খানের ড্রাইভারের করোনা ধরা পড়েছে। এর পরই প্রশ্ন ওঠে, সারাদের পরিবারের বাকিরা কী অবস্থায় আছেন? তাঁদের করোনা হয়েছে কিনা। সেই প্রশ্নের উত্তর দিতেই ইনস্টাগ্রামে পোস্ট করলেন সারা আলি খান। সোমবার নিজের ইনস্টা হ্যান্ডলে পোস্ট করেন 'কেদারনাথ'-এর অভিনেত্রী।

সারা আলি খানের ড্রাইভার করোনা পজিটিভ পাওয়ার পরই পরিবারের সদস্যদের করোনা টেস্ট করা হয়। সেই সঙ্গে টেস্ট করানো হয় বাড়ির আন্যান্য পরিচারকদেরও। সারা এদিন ইনস্টাগ্রামে জানিয়েছেন, ড্রাইভার ছাড়া পরিবার সহ অন্যান্য সবারই টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে।

ইনস্টাগ্রাম পোস্টে সারা জানিয়েছেন, ড্রাইভারের পজিটিভ রেজাল্ট আসার পরই বৃহৎ মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের (বিএমসি) তরফে প্রয়োজনীয় পদক্ষেপ করা হয়। কোয়রান্টিনে পাঠানো হয়েছে তাঁদের ড্রাইভারকে। বিএমসি সারার পরিবারের বাকিদেরও করোনা টেস্টের ব্যবস্থা করে, রেজাল্ট নেগেটিভ এসেছে। গোটা বিষয়টি নিয়ে বিএমসি-র ভূমিকার প্রশংসা করে তাদের ধন্যবাদ জানিয়েছেন সারা।

আরও পড়ুন: কলকাতা ও পার্শ্ববর্তী এলাকায় কনটেনমেন্ট জোনগুলি দেখে নিন

আরও পড়ুন: করোনা থেকে বাঁচতে মহাকাশচারীর পোশাকে দম্পতি, আপনিও চাইলে বানিয়ে নিতে পারেন

রবিবারই বাবা সইফ আলি খানের বাড়িতে যান সারা ও তাঁর ভাই ইব্রাহিম। তাঁদের বাড়ি থেকে বেরিয়ে একটি সাদা এসইউভি-তে করে সেখানে যেতে দেখা যায়। একটি ফ্যামিলি গেট টুগেদারের আয়োজন হয়েছিল। তবে জানা যায়নি রবিবার যে ড্রাইভার সারাদের সইফের বাড়িতে নিয়ে গিয়েছিলেন, তিনিই সেই করোনা আক্রান্ত ড্রাইভার কিনা। তবে সারার ইনস্টাগ্রাম পোস্টের পর তাঁর ফ্যানেরা অনেকটা স্বস্তি পেয়েছেন বলে কমেন্টে জানিয়েছেন।

দেখুন সেই পোস্ট: 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🙏🏻🙏🏻🙏🏻

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন