Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Sara Ali khan: সমুদ্র তীরে রাতের অন্ধকারে কার আলিঙ্গনে সারা? নতুন প্রেম?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ জুন ২০২১ ২১:৩৪
জেহান হন্ডা এবং সারা আলি খান

জেহান হন্ডা এবং সারা আলি খান

সুশান্ত সিংহ রাজপুত, কার্তিক আরিয়ান অতীত। সারা আলি খানের জগতে এখন জেহান হন্ডা?

বুধবারের ইনস্টাগ্রাম আপাতত এই প্রশ্নের উত্তর পেতে উন্মুখ। উত্তর লুকিয়ে অভিনেত্রীর কাছেই। হঠাৎ কী ভাবে নতুন গুঞ্জনের সূত্রপাত? যাবতীয় কারসাজির মূলেও এই দুই মিঞাঁ। সবাই যখন পুরনো ছবি দিয়ে অতীত রোমন্থনে ব্যস্ত, তখন আচমকাই জেহান হন্ডার অতি সাম্প্রতিক ছবি নেটাগরিকদের চর্চায়। হবে না–ই বা কেন! সাগর কিনারে রাতের অন্ধকারে অন্তরঙ্গ ভঙ্গিতে জেহানের সঙ্গে ছবি তুলেছেন সইফ-কন্যা। জেহান প্রথমে পোস্ট করেছেন সেই ছবি। তাঁর পোস্ট করার পরেই একই ছবি সারা নিজের সামাজিক পাতায় পোস্ট করতেই নড়ে বসেছেন সবাই।

সত্যিই কি কিছু ঘটেছে? নাকি, সবটাই রটেছে?

Advertisement
সমুদ্র তীরে জেহান ও সারা

সমুদ্র তীরে জেহান ও সারা


নেটাগরিকেরা কিন্তু দুইয়ে দুইয়ে চার করে ফেলার অনেক উপাদান পেয়েছেন। যেমন, যুগলে রং মিলিয়ে পোশাক বেছেছেন। জেহানের পরনে নরম গেরুয়া রঙের শার্ট। সাদার উপর একই রঙের স্ট্রাইপ দেওয়া বারমুডা। সারা উষ্ণ নরম গেরুয়া রঙের হট ড্রেসে। জল্পনা আরও বেড়েছে রি-পোস্টে ‘তোমায় ভালবাসি’ কথাটা দেখে। এ কথা ছবির উপরে লিখেছেন স্বয়ং সারা। শুধু তাই নয়। জেহান-সারার ছবি তোলার ভঙ্গি বলছে, তাঁরা এর আগেও সম্ভবত এক সঙ্গে সময় কাটিয়েছেন।

কে এই জেহান হন্ডা? বলিউড সংবাদমাধ্যম বলছে, সারার প্রথম ছবি ‘কেদারনাথ’-এর সহকারি পরিচালক ছিলেন জেহান। সেখান থেকেই আলাপ। সেই আলাপ হঠাৎই ঘনিষ্ঠতায় পরিণত হয়েছে। গুঞ্জন, ইদানিং পরস্পরকে প্রায়ই নাকি মু্ম্বইয়ের নানা জায়গায় এক সঙ্গে দেখা যাচ্ছে।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement