Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Sara Tendulkar-Shubman Gill

শুভমন গুজরাত টাইটান্সের অধিনায়ক হতেই কী সুখবর দিলেন সারা?

আইপিএলে গুজরাত টাইটান্স দলের নতুন অধিনায়ক হয়েছেন শুভমন। কয়েক ঘণ্টার মধ্যে নতুন সুখবর দিলেন সচিন-কন্যা সারা।

(বাঁ দিকে) শুভমন গিল (ডান দিকে) সারা তেন্ডুলকর।

(বাঁ দিকে) শুভমন গিল (ডান দিকে) সারা তেন্ডুলকর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৩:১১
Share: Save:

সারা তেন্ডুলকর ও শুভমন গিলের প্রেমের গুঞ্জন সর্বত্র। বিশ্বকাপের পর শুভমনের জীবনে নতুন খবর। আইপিএল-এ গুজরাত টাইটান্স দলের নতুন অধিনায়ক হয়েছেন তিনি। নতুন দায়িত্ব পেয়ে খুশি ক্রিকেট তারকা। শুভমন অধিনায়ক হতেই সচিন-কন্যা সারা দিলেন সুখবর।

সারা ও শুভমনের প্রেমের গুঞ্জনে মুখরিত ক্রিকেটের ময়দান থেকে মুম্বইয়ের বিনোদন জগৎ। বিদেশ থেকে পড়াশোনা করেছেন। কিন্তু মডেলিংকেই পেশা হিসাবে বেছে নিয়েছেন সারা। ভবিষ্যতে বড় পর্দায় মুখ দেখানোর ইচ্ছে রয়েছে তাঁর। এর মাঝেই তাঁকে ও শুভমনকে নিয়ে জল্পনা তুঙ্গে। বিশ্বকাপ হারের পর মনমরা হয়ে যখন সমাজমাধ্যমের পাতায় পোস্ট দেন শুভমন, তখন হাত বাড়িয়ে দেন সারাই। সরাসরি না হলেও শুভমনের পোস্টের পর পাল্টা পোস্ট দিয়ে তাঁকে চাঙ্গা করার চেষ্টা করেন। এ বার শুভমনের জীবনে এমন সুখবরে নিজের স্নাতকোত্তর ডিগ্রি পাওয়ার কথা জানালেন সচিন-কন্যা।

মুম্বইয়ের ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশোনা শেষ করেন সারা। তার পর মা অঞ্জলি তেন্ডুলকরের পদাঙ্ক অনুসরণ করে চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশোনা করার সিদ্ধান্ত নেন তিনি। বছর দুয়েক আগেই স্নাতক হন। তার পর স্নাতকোত্তরের স্তরের পড়াশোনা শুরু করেন। এ বার ‘ক্লিনিকাল ও হেলথ নিউট্রিশন’ বিষয় নিয়ে স্নাতকোত্তর স্তরের পড়া শেষ করলেন তিনি। সমাজমাধ্যমের পাতায় বিশ্ববিদ্যালয়ের ছবি দিয়ে সুখবরের কথা জানান সারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE