Advertisement
০২ মে ২০২৪
Soumya Engagement

আংটিবদল করলেন ‘সারেগামাপা’-খ্যাত গায়ক সৌম্য চক্রবর্তী, বিয়ে কবে?

রিয়্যালিটি শো-এর মঞ্চে গানের মাধ্যমে নজরে আসেন সৌম্য চক্রবর্তী। বিয়ে করছেন গায়ক। শনিবার টালিগঞ্জের বাড়িতে আংটিবদল করলেন তিনি।

সৌম্য-ঋতিকা।

সৌম্য-ঋতিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২৪
Share: Save:

ভক্ত থেকে জীবনসঙ্গী— বিষয়টা খুব একটা নতুন নয়। গায়ক ইমন চট্টোপাধ্যায় থেকে পটা, অনেকেই বিয়ে করেছেন নিজের মহিলা ভক্তকে। এ বার সেই তালিকায় জুড়ল আর এক গায়ক সৌম্য চক্রবর্তীর নাম। শনিবার পরিবার এবং কাছের বন্ধুদের উপস্থিতিতে আংটিবদল করলেন গায়ক।

সৌম্যর হবু বৌ তাঁর ভক্ত। ফেসবুকের মাধ্যমে ঋতিকা চক্রবর্তীর সঙ্গে পরিচয় তাঁর। সৌম্যর পেশা আর ঋতিকার পেশা সম্পূ্র্ণ আলাদা। তবে দু’জনের চিন্তাভাবনা, ভাল লাগা সব কিছুই মিলিয়ে দিয়েছে তাঁদের। দীর্ঘ দিন প্রেমের পর অবশেষে আংটিবদল হল। ১৫ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে করবেন তাঁরা।

বাঁকুড়ার ছেলে সৌম্যর সঙ্গে কুঁদঘাটের মেয়ে ঋতিকার প্রেম হল কী করে? আনন্দবাজার অনলাইনকে সৌম্য বলেন, “অনেক দিন আগে থেকে আমাদের কথা শুরু হয় সমাজমাধ্যমের পাতায়। তখন ও (ঋতিকা) আমার গানের ভক্ত ছিল। সেই সূত্রেই মাঝেমাঝে আমার ভিডিয়ো এবং ছবিতে মন্তব্য করত ও। তার পর এক দিন ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়। আমারও ঋতিকাকে দেখে ভাল লেগেছিল। সেই থেকেই কথা শুরু। প্রথমে কিন্তু প্রেম ছিল না। আমরা খুব ভাল বন্ধু হয়ে উঠেছিলাম। লকডাউনের সময় আরও বেশি কথাবার্তা হওয়া শুরু হয়। তার পরই মনে হল আমাদের সম্পর্কটা বন্ধুত্বের থেকে কিছুটা বেশি।”

তাঁদের আংটি বদল অনুষ্ঠানে আমন্ত্রিতের তালিকায় খুব বেশি কেউ ছিলেন না। একেবারেই ঘনিষ্ঠ কয়েক জন এবং বড়দের আশীর্বাদ নিয়েই জীবনের নতুন অধ্যায়ের প্রথম ধাপ পার করলেন গায়ক।

ঋতিকা এই মুহূর্তে রয়েছেন বেঙ্গালুরুতে। একটি আইটি সংস্থায় চাকরি করেন তিনি। অন্য দিকে সৌম্যও ব্যস্ত মুম্বইয়ের কাজ নিয়ে। বেঙ্গালুরু এবং মুম্বই মিলিয়ে সংসার করবেন তাঁরা। গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’র দৌলতে লাইমলাইটে আসেন সৌম্য। তার পর বেশ কিছু কাজ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE