সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অরিন্দম শীলের ‘মায়াকুমারী’তে যোগ দিলেন সৌরসেনী ও অর্ণ

Sauraseni and Arna
সৌরসেনী ও অর্ণ

Advertisement

অরিন্দম শীলের ম্যাগনাম ওপাস ‘মায়াকুমারী’ ছবিতে যোগ দিলেন সৌরসেনী মৈত্র এব‌ং অর্ণ মুখোপাধ্যায়। বাংলা ছবির একশো বছর পূর্তি উপলক্ষে পরিচালকের ট্রিবিউট এটি। ছবির মুখ্য চরিত্রে ঋতুপর্ণা সেনগুপ্ত, রজতাভ দত্ত এবং আবীর চট্টোপাধ্যায়।

চল্লিশের দশক থেকে শুরু হবে ছবির টাইমলাইন। এক সময়ের দাপানো জুটি কাননকুমার ও মায়াকুমারীকে নিয়ে সমসময়ে ছবি বানাচ্ছে সৌমিত্র মল্লিক। তার সহকারী পরিচালকের ভূমিকায় সৌরসেনী। আর কস্টিউম ডিজ়াইনারের চরিত্রে অর্ণ। প্রসঙ্গত, দেবের প্রোডাকশনেই এখনও অবধি বেশি কাজ করতে দেখা গিয়েছে অর্ণকে। অরিন্দমের সঙ্গে তাঁর এটি প্রথম কাজ। ‘ব্যোমকেশ গোত্র’য় গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন সৌরসেনী।

অরিন্দমের ছবিতে সঙ্গীত বরাবর গুরুত্বপূর্ণ। ছবিটি মিউজ়িক্যালও বটে। গানের কথা লিখেছেন শুভেন্দু দাশমুন্সী ও সুগত গুহ। এই ছবির চিত্রনাট্য ও সংলাপও লিখেছেন শুভেন্দু। মিউজ়িকের দায়িত্বে বিক্রম ঘোষ। ছবিতে গান গেয়েছেন একাধিক নামী শিল্পী। ইন্দ্রনীল সেন, মনোময় ভট্টাচার্যের মতো সিনিয়র শিল্পীর পাশাপাশি মধুবন্তী বাগচি, শোভন গঙ্গোপাধ্যায়ের মতো শিল্পীদেরও গান শোনা যাবে এই ছবিতে। কণ্ঠ দিয়েছে‌ন অনুপম রায়, ইমন চক্রবর্তীও। ডিসেম্বরের মাঝামাঝি থেকে ছবির শুটিং শুরু হবে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন