Advertisement
০২ মে ২০২৪
Scarlett Johansson

পর্ন ছবিতে স্কারলেট জোহানসন! ‘কিছু যায় আসে না’ বললেন অভিনেত্রী

নীল ছবিতে ব্যবহার করা হয়েছে স্কারলেট জোহানসনের মুখাবয়ব। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মুখ খোলেন তিনি।

নীল ছবিতে মুখাবয়ব ব্যবহার করা নিয়ে মুখ খুলেছেন স্কারলেট জোহানসন।

নীল ছবিতে মুখাবয়ব ব্যবহার করা নিয়ে মুখ খুলেছেন স্কারলেট জোহানসন। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৮:০৬
Share: Save:

বড় পর্দায় নয়, নীল ছবিতে মুখ ভেসে এসেছে হলিউডের ‘ব্ল্যাক উইডো’র। ২০১১ সালের ঘটনা। বহু খ্যাতনামা চিত্রতারকার মুখাবয়ব ব্যবহার করা হয়েছিল নীল ছবিতে। নগ্ন ছবিতেও তাঁদের মুখ ফটোশপ করে বসানো হয়েছিল। তাঁদের মধ্যে ছিল স্কারলেট জোহানসনের নামও।

এই ঘটনা নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘‘এতে আমার কিছু যায় আসে না। ডিপ ফেক প্রযুক্তি ব্যবহার করে আমার ছবি ব্যবহার করা হয়েছে। যাঁরা আমাকে চেনেন তাঁরা জানেন, আমি এই ধরনের কাজ কখনও করতে পারি না।’’

প্রযুক্তির অপব্যবহার করে আজকাল যে কোনও উঠতি হ্যাকার কারও পাসওয়ার্ড চুরি করে নিতে পারে। অন্তর্জালের অন্ধকার জগৎ এই ধরনের কীটে ভর্তি বলে জানালেন স্কারলেট। ‘‘যৌনতা দিন দিন পণ্যে পরিণত হচ্ছে। ইন্টারনেট হল সেই পণ্য বিক্রির জায়গা। সকলের অধিকার রয়েছে এই নিয়ে প্রতিবাদ করার। কিন্তু যে অভিনেত্রীরা নিজেদের কেরিয়ার শুরু করেছেন, তাঁদের উপর এমন ঘটনা খারাপ প্রভাব ফেলে। অনেকে মানসিক অবসাদে ভুগতে থাকেন’’— বলেন অভিনেত্রী।

২৮ বছর ধরে ফিল্মজগতে কাজ করছেন স্কারলেট। দুঃখপ্রকাশ করে তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, যে ধরনের ছবিতে তিনি অভিনয় করতে চেয়েছিলেন, সেই সুযোগ পাননি। কারণ, হলিউড প্রথম থেকেই তাঁকে যৌনতার প্রতিমূর্তি হিসাবে দেখে এসেছে। তাঁর কাছে মূলত তেমন চরিত্রেই অভিনয়ের প্রস্তাব এসেছে, যেখানে তাঁর রূপের ব্যবহার করা হবে। স্কারলেট জানিয়েছেন, কেরিয়ারের শুরু থেকেই তাঁকে একটি আবেদনময় শরীর হিসেবে দেখা হয়েছে, 'অভিনেত্রী' হিসেবে নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scarlett Johansson hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE