Advertisement
০৫ মে ২০২৪
Akshay Kumar

অক্ষয়ের সঙ্গে হাত মেলাতে ব্যারিকেড টপকাতে গিয়ে ধরাশায়ী এক ব্যক্তি! টের পেলেন কি নায়ক?

ছবির প্রচারে এসে অনুরাগীদের সঙ্গে মিলেমিশে গেলেন অক্ষয়। তাঁর সঙ্গে হাত মেলাতে গিয়ে পড়ে গেলেন যিনি, তাঁকেই বুকে টেনে নিলেন। অভিনেতার দরদি আচরণে মুগ্ধ সবাই।

photo of Bollywood Actor Akshay Kumar

অনুরাগীকে কাছে টেনে তাঁকে আলিঙ্গন করেন অভিনেতা। মুগ্ধ অনুরাগীরও যেন জীবন সার্থক হয় সেই পাওনায়। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪২
Share: Save:

তারকারা ধরাছোঁয়ার বাইরেই থাকেন। তাই তাঁদের একটি বার নিজের চোখে দেখা কিংবা ছুঁতে চাওয়ার জন্য উন্মুখ থাকেন ভক্তরা। শুটিং স্পট হোক কিংবা অনুষ্ঠান, কোনও ভাবে তারকারা প্রকাশ্যে এলে সুযোগ ছাড়তে চান না সাধারণ মানুষ। অনেক সময় এমন হুড়োহুড়ি পড়ে যায় যে, দুর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কাও থাকে।

তেমনই হল অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে। মুম্বইয়ে একটি অনুষ্ঠানে সম্প্রতি তাঁর আসন্ন ছবি ‘সেলফি’র প্রচারে গিয়েছিলেন অভিনেতা। সেখানে এক অনুরাগী ‘খিলাড়ি’র সঙ্গে হাত মেলানোর আশায় নিরাপত্তারক্ষীদের ব্যারিকেড অতিক্রম করে লাফ দিয়ে সামনে চলে আসেন। টপকাতে গিয়ে পড়েও যান। অভিনেতার নিরাপত্তারক্ষীরা তাঁকে আটকান, আকারে-ইঙ্গিতে সেখান থেকে চলে যেতে বলেন।

Security tackles a fan who jumped over barricades to meet Akshay Kumar

অভিনেতার নিরাপত্তারক্ষীরা সেই অনুরাগীকে আটকান, আকারে-ইঙ্গিতে সেখান থেকে চলে যেতেও বলেন। ছবি: সংগৃহীত।

তবে অক্ষয় থামতে বলেন নিরাপত্তারক্ষীদের। অনুরাগীকে কাছে টেনে তাঁকে আলিঙ্গন করেন অভিনেতা। মুগ্ধ অনুরাগীরও যেন জীবন সার্থক হয় সেই পাওনায়।

সেই বিশেষ অনুরাগী ছাড়াও আরও অগণিত ভক্তের সঙ্গে হাত মিলিয়ে শুভেচ্ছা বিনিময় করছিলেন অক্ষয়। তারকা হিসাবে নিজেকে সরিয়ে রাখেননি ‘প্যাডম্যান’। কালো টিশার্টের সঙ্গে মানানসই প্যান্ট ও জুতোয় অক্ষয় বরাবরের মতোই চোখ টেনে নিচ্ছিলেন সকলের। সমাজমাধ্যমে ঘুরছে সেই ভক্ত-আরাধ্যের আলিঙ্গনের ভিডিয়ো। সবাই দেখছেন আর ধন্য ধন্য করছেন।

আগামী ২৪ ফেব্রুয়ারি সিনেমা হলে আসছে ‘সেলফি’। এই ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন ইমরান হাশমি, নুসরত ভারুচা প্রমুখ অভিনেতা। পরিচালনায় রাজ মেহতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE