Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Trp Rating Chart

সমুদ্রপারে মাখোমাখো রোম্যান্স! প্রেম দিয়েই ‘মিঠাই’কে টেক্কা টিম ‘গৌরী এলো’র, পেল কত নম্বর?

এসে গেল ফল। বৃহস্পতিবারের বদলে এক দিন দেরিতে এল টিআরপি রেটিং। নিজের স্থান হারাল ‘মিঠাই’। জমল গৌরী-ঈশানের রোম্যান্স। তাদের প্রাপ্ত নম্বর কত? প্রথম পাঁচে থাকল কোন কোন ধারাবাহিক?

 ৮.২ নম্বর পেয়ে এক নম্বরে ‘গৌরী এল’।

৮.২ নম্বর পেয়ে এক নম্বরে ‘গৌরী এল’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৪
Share: Save:

এই সপ্তাহেও এক দিন দেরি। সৌজন্যে গণেশ পুজো। শুক্রবার এল রেটিং চার্ট। এই সপ্তাহে টিআরপি রেটিংয়ে বড়সড় বদল। শেষ কয়েক সপ্তাহ ধরে হারানো জায়গা ফিরে পেয়েছে ‘মিঠাই’। তবে এ সপ্তাহে দ্বিতীয় স্থানে নেমে এসেছে মিঠাইয়ের নম্বর। মিঠাই-গড়ে হানা দিয়েছে গৌরী। ৮.২ নম্বর পেয়ে এক নম্বরে ‘গৌরী এল’। সমুদ্রের পারে গৌরী ও তাঁর ডাক্তারবাবুর প্রেম যে দর্শকের বেশ মন কেড়েছে, এই তথ্য সে কথাই বলে। ৮.১ পেয়ে এই সপ্তাহে দ্বিতীয় স্থানে ‘মিঠাই’। সিদ্ধার্থ-মিঠাইয়ের প্রেম তবে কি টেক্কা দিতে পারল না গৌরী-ঈশানের রোম্যান্সের সঙ্গে!

শেষ কয়েক সপ্তাহ ধরে সিংহরায় পরিবারের ভাগ্যের চাকা খুব একটা ভাল দিকে যাচ্ছে না। এক দিকে যেমন ঋদ্ধি-খড়ির জীবনেও একের পর এক ঝড় এসেই চলেছে, সেই ঝড়ের প্রভাব কি দেখা যাচ্ছে তাঁদের প্রাপ্ত নম্বরে। এক সময়ে ‘মিঠাই’-এর সঙ্গে সমানে সমানে টক্কর দেওয়া ‘গাঁটছড়া’ এই সপ্তাহেও তিন নম্বরে। তাদের প্রাপ্ত নম্বর ৭.৮। যদিও আগের সপ্তাহের থেকে নম্বর কিছুটা হলেও বেড়েছে।

বেশ কয়েক সপ্তাহ ধরে নিজেদের ধারাবাহিকতা বজায় রাখছে ‘আলতা ফড়িং’ এবং 'লক্ষ্মীকাকিমা সুপারস্টার'। এ সপ্তাহেও প্রথম পাঁচে নিজেদের জায়গা কায়েম রেখেছে দুই টিমই। ৭.৭ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’ আর পঞ্চম স্থানে ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’। তাদের প্রাপ্ত নম্বর ৭.১।

বাকিরা কে কোথায়? জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

রেটিং চার্টে কত নম্বরে ‘মিঠাই’?

রেটিং চার্টে কত নম্বরে ‘মিঠাই’? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE