Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

সুহানার কোন কাজে ইমোশনাল হয়ে পড়লেন শাহরুখ?

নিজস্ব প্রতিবেদন
০১ ডিসেম্বর ২০১৮ ১৩:৪০
সুহানা খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সুহানা খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

বাবার নাম শাহরুখ খান। ফলে মেয়ে সুহানার যে রক্তে অভিনয় থাকবে, এ তো স্বাভাবিক। নাটকের মঞ্চে তার প্রমাণ আগেও দিয়েছেন এই স্টার কিড। এ বার সুহানার অভিনয় দেখে আবেগে ভেসে গেলেন শাহরুখ স্বয়ং।

এই মুহূর্তে লন্ডনের আর্ডিংলি কলেজের ছাত্রী সুহানা। সেই কলেজের একটি নাটকে জুলিয়টের ভূমিকায় সদ্য অভিনয় করেছেন তিনি। সে সময় ‘জিরো’র কাজে ব্যস্ত থাকলেও মাত্র এক দিনের জন্য লন্ডনে মেয়ের অভিনয় দেখতে গিয়েছিলেন বলিউড বাদশা। আর তা দেখার পর তিনি মুগ্ধ।

সোশ্যাল মিডিয়ায় সুহানার সঙ্গে ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘লন্ডনে আমার জুলিয়েটের সঙ্গে। অসাধারণ অভিজ্ঞতা। সকলেরই অসাধারণ পারফরম্যান্স। অভিনন্দন…।’

Advertisement

আরও পড়ুন, ইগো বুস্ট করতে কেউ তেল চায়, কেউ সেক্স, বলছেন শ্রীলেখা

সুহানার বলিউড এন্ট্রি নিয়ে এর আগে যতবার শাহরুখের কাছে জানতে চাওয়া হয়েছে, তিনি সুহানার পড়াশোনার ওপর জোর দিয়েছেন। বার বার জানিয়েছেন, পড়াশোনা শেষ করার পর অভিনয় নিয়ে ভাববে মেয়ে। তবে নাটকে বেশ কয়েক বছর ধরেই অভিনয় করছেন সুহানা। তবে কি এ বার বলিউডে কেরিয়ার শুরু করার জন্য তৈরি সুহানা?


With my Juliet in London. What a wonderful experience and exceptional performances by the whole cast. Congratulations to the whole team.

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)



Tags:
Suhana Khanসুহানা খান Bollywood Celebrities Shah Rukh Khanশাহরুখ খান Instagram

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement