• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’-র ২৫ বছর পূর্তিতে ফের রাজ-সিমরন হয়ে উঠলেন শাহরুখ-কাজল, কী ভাবে?

Shah Rukh and Kajol
শাহরুখ খান এবং কাজল।

“রাজ, নাম তো শুনা হি হোগা”- এই পাঁচটা শব্দ এখনও নস্টালজিয়ায় তোলপাড় করে দেয় সিনেমাপ্রেমীদের। 

১৯৯৫ সালে ঠিক আজকের দিনেই মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’।  দেখতে দেখতে ২৫ বছর কেটে গিয়েছে। রাজ-সিমরন আজও ‘কাপল গোলস’। 

ছবির ২৫ বছর পূর্তিকে স্মরণীয় করে  রাখলেন নায়ক-নায়িকা। আরও এক বার হয়ে উঠলেন রাজ-সিমরন। তবে কি ফের এক সঙ্গে দেখা যাবে তাঁদের? 

না। অন্য ভাবে গা ভাসালেন তাঁরা। টুইটারে শাহরুখ তাঁর নাম বদলে রাখলেন ‘রাজ মলহোত্র’ এবং  কাজল হয়ে গেলেন ‘সিমরন। দু’জনের প্রোফাইল পিকচারে ভেসে উঠল বিদেশে গিয়ে ট্রেন মিস করে প্রেমে পড়ে যাওয়া সেই তরুণ-তরুণীর ছবি।

শুধু তাই নয়, একটি ভিডিয়ো পোস্ট করে নব্বইয়ের সেই পাগল করা প্রেমের স্মৃতিকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিলেন কিং খান। সেখানে রাজ-সিমরনের বিশেষ কিছু মুহূর্ত তাদের ভালবাসার কথাই যেন বলে গেল নতুন করে। চশমা খুলে ‘রাজ’-এর সেই দুষ্টুমি মাখা চাউনি থেকে শুরু করে চলন্ত ট্রেনে হাত ধরে তার সিমরনকে টেনে নেওয়া, এ সব কিছুই মনের ভিতরে লুকিয়ে থাকা প্রেমকে আবার নতুন করে উস্কে দিল। 
 দিনটিকে আরও বিশেষ করে রাখতে ‘হার্ট অব লন্ডন বিজনেস অ্যালায়েন্স’ ঘোষণা করেছে লেস্টার স্কোয়ারে রাজ-সিমরনের ব্রোঞ্জ মূর্তি তৈরি করা হবে। আজ থেকে ২৫ বছর আগে ভালবাসতে শিখিয়েছিল রাজ-সিমরন।আজও তাই এই জুটি রয়ে গিয়েছে ভালবাসায়, ভাল লাগায়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন