Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Aryan Khan

বলিউডের ‘স্টারডম’ দেখাবেন আরিয়ান, থাকছেন বাবা শাহরুখ, সঙ্গে আর কোন তারকা?

বলিউড তারকাদের স্টারডম পর্দায় তুলে ধরবেন আরিয়ান। থাকছেন বাদশা। আর কী কী চমক রয়েছে এই সিরিজ়ে?

Shah Rukh Khan and Aryan Khan

আরিয়ানের ‘স্টারডম’-এ শাহরুখ ছাড়া থাকছেন যে তারকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১২:১৮
Share: Save:

বহু দিন ধরেই শাহরুখ-পুত্র আরিয়ান খানের প্রথম কাজ নিয়ে আলোচনা। ছোটবেলা থেকেই প্রচারের আলোয় বেড়ে ওঠা, ক্যামেরার ঝলকানি তাঁর নিত্যসঙ্গী। কিন্তু বাবার মতো ক্যামেরার সামনে যে তিনি থাকবেন না, সে খবর সকলের জানা। কারণ, আরিয়ানের পছন্দ ক্যামেরার নেপথ্যের কাজ। ইতিমধ্যেই পরিচালক হিসাবে হাতেখড়ি হয়েছে তাঁর। সদ্য নিজের ব্র্যান্ড লঞ্চ করেছেন আরিয়ান। সেই ব্র্যান্ডের বিজ্ঞাপনে পরিচালক আরিয়ানের আত্মপ্রকাশ। নিজের প্রথম কাজে বলিউডের বাদশাকে ‘অ্যাকশন’ বলার সুযোগ পেয়েছেন তিনি। তবে এ বার আর কয়েক মিনিটের কাজ নয়, গোটা ওয়েব সিরিজ় বানাতে চলেছেন শাহরুখ-পুত্র। শোনা যাচ্ছে, সিরিজ়ের নাম হতে চলেছে ‘স্টারডম’। বলিউড তারকাদের জীবনের চাকচিক্য থেকে ওঠাপড়া, খ্যাতির ভাল দিক, খারাপ দিক সবটাই থাকবে আরিয়ানের সিরিজ়ে।

গত বছর শেষের দিকে সমাজমাধ্যমের পাতায় একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান খান। ছবি পোস্ট করে আরিয়ান জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এ বার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা। শাহরুখ-পুত্রের প্রথম পরিচালিত ছবির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। আর সেখানেই রয়েছে চমক। ক্যামিয়ো চরিত্রে থাকবেন শাহরুখ খান ও রণবীর সিংহ। অভিনেতা রাম কপূরের স্ত্রী গৌতমী কপূর থাকছেন মুখ্য চরিত্রে। ছ’টি এপিসোডের এই সিরিজ়ে আর কী কী চমক অপেক্ষা করছে, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE