Advertisement
১৮ মে ২০২৪
Shah Rukh Khan

প্রেক্ষাগৃহে চলছে ছবি, আরও একবার ‘পাঠান’ রূপে ফিরছেন শাহরুখ! কিন্তু কী ভাবে?

বক্স অফিসে ছবির লক্ষ্মীলাভ অব্যাহত। মুক্তির প্রায় এক মাস পরেও ‘পাঠান ম্যাজিক’-এ বুঁদ দর্শক।

shah rukh khan still from pathaan

আরও একবার পর্দায় ফিরছেন শাহরুখ ‘পাঠান’ হয়েই। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫১
Share: Save:

বক্স অফিসে কায়েম ‘পাঠান’ ঝড়। শাহরুখ খানের কেরিয়ার ও বলিউডের জন্য ‘পাঠান’ যে সৌভাগ্য বয়ে নিয়ে এসেছে তা এতদিনে প্রমাণিত। পর পর ফল্প ছবি। সেই ফাঁড়া কাটিয়ে বক্স অফিসে ঘুরে দাঁড়ানো শাহরুখের কাছে এক প্রকার পরীক্ষা ছিল। সেই পরীক্ষায় বিপুল নম্বর পেয়ে পাশ করেছেন বাদশা। কিন্তু পর্দায় ‘পাঠান’ দেখে যাঁরা ভেবেছিলেন হয়তো এটাই শেষ, তাঁদের জন্য রয়েছে সুখবর। আরও একবার পর্দায় ফিরছেন শাহরুখ ‘পাঠান’ হয়েই।

শাহরুখের ছবিতে বিপদে পাঠানকে সাহায্য করতে আচমকাই উদয় হয় টাইগার। ছবিতে অতিথি শিল্পী হিসেবে সলমন খানের উপস্থিতি দর্শকদের নজড় কাড়ে। এর আগে দুই খানকে একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘জ়িরো’ ছবিতে। এ বার পালা ‘পাঠান’-এর। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি মুক্তি পাওয়ার কথা আগামী দীপাবলিতে। শোনা গিয়েছে, ওই ছবিতে পাঠানের অবতারে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখকে। তবে রাখ ঢাক নয়। সলমন ও শাহরুখ একসঙ্গে ‘টাইগার ৩’-এর শুটিং শুরু করতে চলেছেন এপ্রিল মাসে। দু’ জনের এক সঙ্গে দৃশ্যের শুটিংয়ের জন্য ইতিমধ্যেই তৈরি হচ্ছে বিশেষ সেট।

শুধু টাইগার নয় শোনা যাচ্ছে, এমন একটি অ্যাকশন ছবির কথা ভাবছে যশরাজ ফিল্মস, যেখানে পাঠান বনাম টাইগারের দ্বৈরথের সাক্ষী থাকবেন দর্শকরা। অর্থাৎ, দুই সুপারস্টারের মুখোমুখি লড়াই। ছবির চিত্রনাট্যও নাকি প্রাথমিক স্তরে তৈরি হয়ে হয়েছে। সূত্রের খবর, দুই মহাতারকাকে নিয়ে এই ছবির প্রাথমিক চিত্রনাট্যের কাজও নাকি শুরু হয়ে গিয়েছে। সে দিক থেকে ১৯৯৫ সালে ‘করণ-অর্জুন’ ছবির পর এই প্রথম শাহরুখ এবং সলমনকে পুরো ছবি জুড়ে পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Pathaan Tiger 3 Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE