Advertisement
০৪ মে ২০২৪
Salman Khan-Shah Rukh Khan

‘পাঠান’-এর পর সলমন আর শাহরুখ আবার একসঙ্গে! ৬ মাস ধরে দৃশ্যনির্মাণের পর শুটিং শুরু

‘পাঠান’ এর পর অনুরাগীদের জন্য রয়েছে খুশির খবর। দুই তারকাকে আবার একসঙ্গে দেখা যাবে ‘টাইগার ৩’-এ। এই বছর এপ্রিল মাসেই দুই অভিনেতাকে নিয়ে সাত দিন শুটিং চলবে মুম্বইতে।

Shah Rukh Khan and Salman Khan\\\\\\\'s scene in \\\\\\\'Tiger 3\\\\\\\' has taken six months of planning

সলমন-শাহরুখ এক হলেই অতীতের সব নজির ভেঙে আগের চেয়ে আরও সাফল্য আসতে পারে, এমনটাই ভাবছেন নির্মাতারা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৮:৪৯
Share: Save:

‘পাঠান’ ছবিতে বলিউডের আগের সব নজির ভেঙে হইহই করে ফিরে এসেছেন শাহরুখ খান। এই ছবিতে অতিথি চরিত্রে সলমন খানও কম যাননি। ‘পাঠান’-এর চমকপ্রদ সাফল্যই কেবল ভক্তদের আলোড়িত করেনি, শাহরুখ-সলমন যুগলবন্দিও অনুরাগীদের মুগ্ধ করেছে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত স্পাই বিশ্বের ছবি ছিল ‘পাঠান’। এর পরও অনুরাগীদের জন্য রয়েছে খুশির খবর। দুই তারকাকে আবার একসঙ্গে দেখা যাবে ‘টাইগার ৩’-এ। এই বছর এপ্রিল মাসেই দুই অভিনেতাকে নিয়ে সাত দিন শুটিং চলবে মুম্বইতে।

ছবির দৃশ্য নিয়ে চলেছে দীর্ঘ ভাবনাচিন্তা। শোনা যাচ্ছে, আদিত্য চোপড়া এবং মহেশ শর্মা পরিকল্পনা সাজিয়েছেন ছ’মাস ধরে। দর্শকের জন্যও সেটি বড় উপহার হতে চলেছে বলে জানান নির্মাতারা।

সলমনের ছবি বহু দিন সাফল্যের মুখ দেখেনি। তবে সলমন-শাহরুখ এক হলেই অতীতের সব নজির ভেঙে আগের চেয়ে আরও সাফল্য আসতে পারে, এমনটাই ভাবছেন নির্মাতারা। দর্শক বলিউডের দুই মেগাতারকাকে একসঙ্গে দেখতে চাইছেন, এটুকু ‘পাঠান’-এর পর স্পষ্ট। ছবি সফল করার জন্য সেটিকেই ব্যবহার করতে চাইছেন তাঁরা। তাই ‘টাইগার ৩’ নিয়ে বিশেষ যত্নবান হতে চাইছেন।

পাঠানের তুঙ্গ সাফল্যের পর শাহরুখ টুইটারে লিখেছিলেন, “ব্যবসা নয়। একান্তই ব্যক্তিগত এই পাওয়া।” দর্শকদের বিনোদন দেওয়াই তাঁর কাজ বলে মনে করেন শাহরুখ। যাঁরা ‘পাঠান’কে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। কৃতজ্ঞতা জানিয়েছেন ছবির সঙ্গে যাঁরা যুক্ত ছিলেন তাঁদেরও।

দর্শকের বাড়তি পাওনা হতে চলেছে আরও একটি। ‘টাইগার ৩’- এ সলমনের সঙ্গে থাকছেন ক্যাটরিনা কইফ। সহ-অভিনেতা ইমরান হাশমি। ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালের দিওয়ালিতে। তার আগেই অবশ্য ইদে আসছে সলমনের ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’। সলমনেরই দুই ছবির মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে যেতে পারে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE