Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

সোনালি তোরণ পেরিয়ে মঞ্চে প্রবেশ শাহরুখের, ‘পাঠান’-এর গানে পা মেলালেন বরুণ ও রণবীর

নীতা অম্বানীর অনুষ্ঠানে প্রথম দিন তাঁকে তেমন ভাবে দেখতে পাওয়া যায়নি। দ্বিতীয় দিনে নিজের উপস্থিতি জানান দিলেন শাহরুখ খান।

Shah Rukh Khan burns the dance floor in Jhoome Jo Pathaan song at NMACC event day 2, Varun Dhawan and Ranveer Singh join him.

মঞ্চে ফিরলেন ‘পাঠান’, যোগ্য সঙ্গতে রইলেন বরুণ ধওয়ান ও রণবীর সিংহ। গ্রাফিক্স: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১০:৫৮
Share: Save:

শুক্রবার থেকে শুরু হয়েছে অনুষ্ঠান। মুম্বইয়ে উদ্বোধন হল ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর। সংস্কৃতিচর্চার এই কেন্দ্রের উদ্বোধনে মায়ানগরীতে বসেছে চাঁদের হাট। দেশের তারকারা তো রয়েইছেন, সঙ্গে লাল গালিচায় ভিড় করেছেন বিদেশি তারকারাও। হলিউড তারকা টম হল্যান্ড, জ়েন্ডেয়া থেকে শুরু করে তারকা মডেল জিজি হাদিদ পর্যন্ত পা রেখেছেন মুম্বইয়ে। দিন কয়েক আগেই ছিল ক্রিশ্চিয়ান ডিওরের ফ্যাশন শো। সেই অনুষ্ঠানের পরেই ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধন। কাজেই, গোটা সপ্তাহান্ত জুড়ে ঝলমলে মায়ানগরী। ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’ উদ্বোধনের দিন লাল গালিচায় হাজির ছিলেন তাবড় তারকারা। হাজির ছিলেন বলিউডের ‘বাদশা’র গোটা পরিবার। তবে গৌরী খান, আরিয়ান খান ও সুহানা খানকে রেড কার্পেটে দেখা গেলেও চোখে পড়েনি স্বয়ং শাহরুখ খানকে। বরং সলমন খানের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন শাহরুখের গোটা পরিবার। তবে দ্বিতীয় দিন ছবিটা অন্য। দেখা দিলেন বলিউডের ‘বাদশা’। শুধু দেখাই দিলেন না, মঞ্চে ঝড় তুললেন ‘পাঠান’। তাঁর সঙ্গে পা মেলালেন বলিউডের আরও দুই তারকা বরুণ ধওয়ান ও রণবীর সিংহ। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল সেই ভিডিয়ো।

সোনালিরঙা তোরণ পেরিয়ে মঞ্চে প্রবেশ করছেন তিনি। অন্ধকারের বৃত্ত থেকে যেন আলোয় প্রবেশ। তিনি মঞ্চে পা রাখতেই আলোর ঝলকানি। দর্শকদের উন্মাদনায় তখন কান পাতা দায়। কালো পোশাক পরে মঞ্চে এলেন শাহরুখ। চুম্বন ছুড়ে দিলেন অনুরাগীদের উদ্দেশে। তার পরেই সেই এল সেই মাহেন্দ্রক্ষণ। ‘ঝুমে জো পাঠান’ গানের পরিচিত ‘হুক স্টেপ’ করতে শুরু করলেন বাদশা। দর্শক ও অনুরাগীরা তখন যেন অন্য এক দুনিয়ায়। মঞ্চে তাঁর শরীরী ভাষা দেখে বয়স বোঝা বেশ শক্ত। ষাট ছুঁইছুঁই বয়সেও যে এই ক্যারিশ্মা ধরে রাখা যায়, তা শাহরুখের নাচ না দেখলে বিশ্বাস করা কঠিন।

কিছু ক্ষণ পরে শাহরুখের সঙ্গে গানের তালে পা মেলালেন বরুণ ধওয়ান ও রণবীর সিংহ। ‘বাদশা’র পারফরম্যান্সে অভিভূত তাঁরাও। হাঁটুর বয়সি দুই তারকাকে অনায়াসে টেক্কা দিলেন পর্দার ‘পাঠান’। পারফরম্যান্স শেষ করলেন সেই শাহরুখোচিত ভঙ্গিমায়। তরুণ তুর্কিদের মধ্যেও তিনিই যে বলিউডের ‘বাদশা’, আরও এক বার তা প্রমাণ করলেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE