Advertisement
০২ মে ২০২৪
Shah Rukh Khan Birthday

৫৮-এ পা দেবেন শাহরুখ, মন্নতের বদলে কোথায় হবে বাদশার জন্মদিনের পার্টি?

শাহরুখের ৫৮তম জন্মদিনের উদ্‌যাপন এ বছর হবে এলাহি ভাবে, তবে মন্নতের বদলে কোথায় হবে বাদশার জন্মদিনের পার্টি, নিমন্ত্রিতদের তালিকায় থাকছেন কোন কোন তারকা?

Shah Rukh Khan celebrates his birthday and box office success on 2nd November here is the guest list

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৬:৪৫
Share: Save:

২ নভেম্বর শাহরুখ খান পা দিতে চলেছেন ৫৮-এ। গত দু’বছর জন্মদিনে তেমন কিছুই করেননি বাদশা। তবে নিয়ম করে মন্নতের বারান্দায় দাঁড়িয়ে অনুরাগীদের দর্শন দিয়েছেন। কিন্তু ২০২৩ সালটা খান পরিবারের জন্য অন্য বছরের থেকে একেবারে আলাদা। বছরের শুরুতে মুক্তি পায় শাহরুখের ‘পাঠান’! তার পর মাঝামাঝি এসে মুক্তি পায় ‘জওয়ান’। দু’টি ছবিই হিন্দি ছবির ইতিহাসে নজির গড়েছে। ‘পাঠান’ ছবিতে যে নজির গড়েছিলেন, সেটা ‘জওয়ান’-এ নিজেই ভাঙলেন। এ ছাড়াও এই জন্মদিনে শাহরুখকে বিশেষ একটি উপহার দেবেন পরিচালক রাজকুমার হিরানি।

সূত্রের খবর, নিজের জন্মদিনটা এ বছর ভারতীয় সিনেমার তারকাদের সঙ্গে কাটাতে চান শাহরুখ। সেই মতো প্রস্তুতি শুরু করে দিয়েছে তাঁর টিম। ইতিমধ্যেই প্রস্তুত হয়ে গিয়েছে অতিথি তালিকা। শাহরুখের জন্মদিন ও ২০২৩-এ তাঁর এই আকাশছোঁয়া সাফল্যের উদ্‌যাপন করতে এই আয়োজন। তাঁর জন্মদিনে অতিথি তালিকায় রয়েছেন কাজল, দীপিকা পাড়ুকোন, কর্ণ জোহর, আলিয়া ভট্ট-সহ ‘জওয়ান’-এর পরিচালক অ্যাটলি এবং ‘পাঠান’-এর পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এ ছাড়াও আসবেন ‘ডাঙ্কি’ ছবির পরিচালক রাজকুমার হিরানি। অভিনেতার জন্মদিনেই মুক্তি পাবে ‘ডাঙ্কি’ ছবির টিজ়ার। জন্মদিনের সকালে মন্নতের বাইরে প্রথা মেনে অনুরাগীদের সঙ্গে দেখা করবেন। তার পর রাতে নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারেই রাখা হবে শাহরুখের জন্মদিনের গালা পার্টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Shah Rukh Khan Birthday Mannat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE