Advertisement
২২ জুন ২০২৪
Shah Rukh Khan

অ্যাসিড আক্রমণে বিপর্যস্ত শরীর, কলকাতার লড়াকু নারীদের কাঁধে হাত রাখলেন শাহরুখ

শাহরুখ খানের বাবা মির তাজ মুহম্মদ খানের নামে একটি জনকল্যাণমূলক সংস্থা হিসাবে কাজ করে মির ফাউন্ডেশন। শাহরুখ দেখা করলেন সেই সংস্থার অধীনে কাজ করা অ্যাসিড আক্রান্ত নারীদের সঙ্গে।।

Shah Rukh Khan clicks pics with acid attack survivors

বলিউডের ‘বাদশা’ কলকাতায় এসে একে একে তাঁদের সবার সঙ্গে ছবি তুললেন। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১১:৫৪
Share: Save:

প্রতিহিংসার অ্যাসিড শরীর ক্ষতবিক্ষত করে দিয়েছে নারীদের। তবু তাঁরা থেমে থাকেননি, লড়ছেন, এগিয়ে চলেছেন নিজেদের লক্ষ্যে। কাজ করছেন মির ফাউন্ডেশনের সঙ্গে। বলিউডের ‘বাদশা’ কলকাতায় এসে একে একে তাঁদের সবার সঙ্গে ছবি তুললেন। উৎসাহ দিয়ে হাত রাখলেন কাঁধে। সেই সব ছবি শাহরুখ খানের ফ্যান পেজ থেকে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেট উপলক্ষে কলকাতায় এসেছিলেন শাহরুখ। তখনই তিনি দেখা করেন অ্যাসিড আক্রান্ত লড়াকু নারীদের সঙ্গে। শাহরুখ যেমন কলকাতা নাইট রাইডার্স দলের মালিক, তেমনই মির ফাউন্ডেশন-এরও কর্ণধার। শাহরুখ খানের বাবা মির তাজ মুহম্মদ খানের নামে একটি জনকল্যাণমূলক সংস্থা হিসাবে কাজ করে। মির ফাউন্ডেশন। নারীর ক্ষমতায়নেও এই সংগঠন পাশে আছে। সম্প্রতি দিল্লিতে দুর্ঘটনার শিকার অঞ্জলি সিংহের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করেছে এই সংস্থা।

মির ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয়েছে, “দিল্লির কানঝাওয়ালার ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারান ২০ বছর বয়সি অঞ্জলি। পরিবারের একমাত্র উপার্জনকারীর আকস্মিক মৃত্যু ঘটায় মির ফাউন্ডেশন তাঁর পরিবারকে এই সাহায্য প্রদান করা হয়েছে।”

শাহরুখের মহানুভবতার নজির একটি নয়। তিন বছর পরে আবার ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে আইপিএল খেলল কলকাতা নাইট রাইডার্স। গ্যালারি মাতিয়েছেন শাহরুখ খান। সেই সঙ্গে ফিরেছিল আরও এক চেনা ছবি। হর্ষল গোয়েঙ্কা নামে এক বিশেষ ভাবে সক্ষম অনুরাগীর সঙ্গে ভালবাসা বিনিময় করেছেন ‘বাদশা’। সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিয়োও চোখে জল এনেছে অনুরাগীদের।

শাহরুখ তাঁর কাছে আসতেই হর্ষল তাঁর বুকে হাত রেখে বললেন, “আই লভ ইউ”। এক বার নয়, বলতেই থাকলেন। ক্যামেরায় স্পষ্ট ধরা দিয়েছে ভক্তের সেই আবেগমথিত ভালবাসা। শাহরুখও গ্রহণ করলেন তা, আরাধ্যের মতো। হর্ষলের কপালে স্নেহভরে এঁকে দিলেন চুম্বন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Acid Attack Survivor KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE