Advertisement
০৭ মে ২০২৪
Shah Rukh Khan

আকাশছোঁয়া দামে পোশাক বিক্রি করছেন আরিয়ান! শাহরুখের কাছে ছেলের নামে নালিশ ভক্তের

সম্প্রতি নিজের পোশাকের ব্র্যান্ড শুরু করেছেন আরিয়ান খান। কিন্তু সেই পোশাকের দাম প্রচণ্ড বেশি হওয়ায় সমালোচনার মুখেও পড়েছেন শাহরুখ খানের পুত্র।

Shah Rukh Khan finally reacts to the statement Aryan khan’s clothing brand super expensive

বাবার কাছে ছেলের নামে নালিশ অনুরাগীরা। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৪:২৩
Share: Save:

বলিউডের ‘বাদশা’র ছেলে তিনি। সারাক্ষণই প্রচারের আলোয় রয়েছেন আরিয়ান খান। কবে তাঁর বলিউড অভিষেক হবে, তা নিয়ে জল্পনার অন্ত নেই। তবে বাবার মতো অভিনয় নয়, বরং ক্যামেরার পিছনেই তিনি স্বচ্ছন্দ। কাজও শুরু করে দিয়েছেন। সম্প্রতি নিজের পোশাকের ব্র্যান্ড লঞ্চ করেন আরিয়ান। ৩০ এপ্রিল প্রকাশ্যে এল সেই সংস্থার প্রথম পোশাক। তবে এই সব পোশাকের দাম প্রকাশ্যে আসতেই মাথা ঘুরে যাওয়ার জোগাড়। আর সেটা হওয়াটাই তো স্বাভাবিক। কারণ আরিয়ানের ব্র্যান্ডের তৈরি একটি টিশার্টের দাম ২৪ হাজার টাকা! জ্যাকেট কিনতে হলে খরচ হবে প্রায় ২ লক্ষ টাকা! যদিও প্রথম দিনেই অনলাইনে সব বিক্রি হয়ে গিয়েছিল। তবে ছেলের নিজস্ব ব্র্যান্ডের এমন দাম দেখে সরাসরি শাহরুখকে সমাজমাধ্যমে অভিযোগ করে বসলেন এক অনুরাগী। তবে শাহরুখ তো চুপ থাকার মানুষ নন। পাল্টা জবাবও দেন তিনি।

ওই টুইটার ব্যবহারকারী লেখেন, ‘‘এই জ্যাকেটের দাম ১ হাজার থেকে ২ হাজার টাকা করে দিন। অত দাম দিয়ে জামা কিনলে তো বাড়ি বিক্রি হয়ে যাবে।’’ আর সেই টুইটের জবাব দিয়ে শাহরুখ খান লিখলেন, ‘‘ওরা আমাকেও কম দামে বিক্রি করছে না। দেখি, কিছু একটা করতে হবে।’’

আরিয়ানের পোশাকের ব্র্যান্ডের নাম ‘ডি’ইয়াভল এক্স’। এর মাধ্যমেই পরিচালক হিসাবে পথচলা শুরু হল জুনিয়র খানের। কারণ নিজের ব্র্যান্ডের প্রচার ঝলকের পরিচালনা করেছেন আরিয়ান নিজেই। তা-ও আবার অন্য কাউকে নয়, বাবা শাহরুখকেই ক্যামেরার নেপথ্যে থেকে ‘অ্যাকশন’ বলেছেন শাহরুখ-পুত্র। ছেলের সঙ্গে এই প্রথম কাজ করলেন শাহরুখ। আরিয়ানের সঙ্গে জুটি বাঁধতে পেরে গর্বিত শাহরুখ। সমাজমাধ্যমে আরিয়ানের ছবিও পোস্ট করেন বাদশা। বাবার সঙ্গে কাজ করা যে একেবারেই কঠিন নয় তাঁর পক্ষে, সে কথাও সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আরিয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE