Advertisement
১৮ জুন ২০২৪
Shah Rukh Khan Priyanka Chopra

প্রকাশ্যে প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব শাহরুখের, কী উত্তর দিয়েছিলেন অভিনেত্রী?

শাহরুখ জানান, তিনি নিজেও চাপে রয়েছেন। সৌন্দর্যের প্রতি দুর্বলতা রয়েছে তাঁর। এর পরে প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করেন তিনি।

Image of Priyanka Chopra and Shah Rukh Khan

প্রিয়ঙ্কা চোপড়া ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ১৮:৪১
Share: Save:

দর্শকাসনে তখন কাতারে কাতারে লোক। মঞ্চে প্রিয়ঙ্কা চোপড়া। হঠাৎ বিয়ের প্রস্তাব দিলেন শাহরুখ খান। ২০০০ সালের সৌন্দর্য প্রতিযোগিতার ঘটনা। প্রতিযোগীদের মঞ্চে প্রিয়ঙ্কা চোপড়া। বিচারকের আসনে শাহরুখ খান। প্রশ্নোত্তর পর্বে প্রিয়ঙ্কাকে প্রশ্ন করেছিলেন শাহরুখ। সেখানেই উঠে আসে বিয়ের প্রসঙ্গ।

কৌতুকমিশ্রিত স্বরে শাহরুখ জানান, তিনি নিজেও চাপে রয়েছেন। সৌন্দর্যের প্রতি দুর্বলতা রয়েছে তাঁর। এর পরে তিনি প্রশ্ন করেন, কাকে বিয়ে করবেন প্রিয়ঙ্কা চোপড়া?

তিন জনের নাম পেশ করেন শাহরুখ খান। মহম্মদ আজহারউদ্দিনের মতো খেলোয়াড়, যিনি সারা বিশ্বে দেশের নাম উজ্জ্বল করে চলেছেন এবং যাঁর জন্য গর্ববোধ করবেন তিনি। অথবা, কোনও ধনী ব্যবসায়ী, যিনি বহুমূল্য অলঙ্কারে সাজিয়ে তুলবেন প্রিয়ঙ্কাকে। নয়তো শাহরুখের মতো এক জন বলিউড তারকা, যিনি এই ধরনের কল্পনাভিত্তিক কঠিন প্রশ্ন করবেন।

উত্তরে খেলোয়াড়কে বেছে নিয়েছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন, “বাড়ি ফিরে আমার স্বামীকে যাতে বলতে পারি, তাঁর জন্য সারা দেশ গর্বিত। নিজের সেরাটা দিতে পেরেছেন তিনি। তাঁকে নিয়ে মুগ্ধ আমি।”

সেই সৌন্দর্য প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতেছিলেন অভিনেত্রী। একটি তামিল ছবি করার পরে ২০০৩ সালে বলিউডে অভিষেক হয় তাঁর। ‘ডন’ ও ‘ডন ২’ ছবিতে ছবিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছিলেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE