Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Shah Rukh-Salman: নিজস্ব ওটিটি অ্যাপ আনছেন না শাহরুখ, বিভ্রান্তি ছড়িয়েছিল সলমনের টুইটেই

পোস্টারে দু’হাত ছড়িয়ে শাহরুখ। সঙ্গে দাবি, ‘ওটিটি-র দুনিয়ায় কিছু একটা হতে চলেছে!’ ভক্তরা ধরেই নেন, এ বার ওটিটির ময়দানে বড়সড় কিছু ঘটাবেন কিং খান। সেই চর্চাই নতুন করে উস্কে দেয় ‘ভাইজান’-এর টুইট। সলমন তাতে লিখেছিলেন, ‘তোমার নতুন ওটিটি অ্যাপের জন্য অভিনন্দন।’ 

ভুল বুঝে শাহরুখকে অভিনন্দন জানান সলমন

ভুল বুঝে শাহরুখকে অভিনন্দন জানান সলমন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৩:৫১
Share: Save:

দিনভর চর্চার কেন্দ্রে তিনিই। শাহরুখ ‘কিং’ খান। নতুন পোস্টার বলছে ওটিটি-র দুনিয়ায় শোরগোল ফেলতে চলেছেলন তিনিই। সৌজন্যে ‘এসআরকে প্লাস’। তবে কি এ বার নিজস্ব ওটিটি অ্যাপ আনছেন বলিউডের ‘বাদশা’। জল্পনা আরও বেশ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিল সলমন খানের টুইট। শেষমেশ অবশ্য ফাঁস হয়েছে আসল ঘটনা।

পোস্টারে দু’হাত ছড়িয়ে শাহরুখ। সঙ্গে দাবি, ‘ওটিটি-র দুনিয়ায় কিছু একটা হতে চলেছে!’ ভক্তরা ধরেই নেন, এ বার ওটিটির ময়দানে বড়সড় কিছু ঘটাতে চলেছেন কিং খান। সেই চর্চাই নতুন করে উস্কে দেয় ‘ভাইজান’-এর টুইট। সলমন তাতে লিখেছিলেন, ‘আজ তুমি পার্টি দেবে শাহরুখ। তোমার নতুন ওটিটি অ্যাপের জন্য অভিনন্দন।’

ব্যস, তার পরেই দেদার জল্পনার বন্যা— ‘এসআরকে প্লাস’ তবে শাহরুখেরই নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম। তাতে নতুন ধরনের কনটেন্ট দেখার অপেক্ষাও শুরু করে দেন অনুরাগীরা। এর পরেই জানা যায়, পুরোটাই বিভ্রান্তি ছড়িয়েছে। যার নেপথ্যে ভুল বুঝে করা সলমনের সেই টুইট।

সূত্রের খবর, ডিজনি হটস্টার প্ল্যাটফর্মের বিজ্ঞাপনে ইদানীং মাঝেমাঝেই দেখা যাচ্ছে শাহরুখকে। এই পোস্টারটিও সেই তালিকাতেই নবতম সংযোজন। কর্তৃপক্ষের প্রশ্ন— আর কয়েকটা দিন কি ধৈর্য ধরা যায় না? তা হলেই তো জানা যাবে, ওটিটির দুনিয়ায় কীসের শোরগোল ফেলতে চলেছেন কিং খান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan salman khan ott
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE