Advertisement
১৬ মে ২০২৪
Shah Rukh Khan

‘পাঠান’-এর পর কপাল খুলল শাহরুখের? ভন্সালীর ছবিতে কিয়ারার নায়ক কি তিনিই

সঞ্জয় লীলা ভন্সালীর ছবিতে নায়ক হিসাবে নাকি দেখা যাবে শাহরুখকে। নায়িকা কিয়ারা আডবাণী। তবে তাঁর পাশে শাহরুখকে দেখা যাওয়ার কোনও সম্ভাবনা ছিল না এত দিন। চুক্তিতে ছিলেন ‘ভাইজান’।

Shah Rukh Khan & Kiara Advani In Sanjay Leela Bhansali’s Next

‘ইনশাল্লাহ’ ছবিতেই নায়ক হিসাবে দেখা যাবে শাহরুখকে, নায়িকা কিয়ারা আডবাণী। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১১:০৩
Share: Save:

‘পাঠান’-এর বিপুল সাফল্যের পর শাহরুখ খানের কেরিয়ারেও কি নতুন মোড়? সাহস করে তাঁর কথা মনে করছেন পরিচালকরা। বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, ২১ বছর পর শাহরুখকে ফিরে চাইছেন সঞ্জয় লীলা ভন্সালীও। সঞ্জয় পরিচালিত ‘দেবদাস’ (২০০২) ছিল এর আগে শাহরখের সঙ্গে তাঁর শেষ কাজ।

শোনা যাচ্ছে, ‘ইনশাল্লাহ’ ছবিতেই নায়ক হিসাবে দেখা যাবে শাহরুখকে। নায়িকা কিয়ারা আডবাণী। তবে তাঁর পাশে শাহরুখকে দেখা যাওয়ার কোনও সম্ভাবনা ছিল না এত দিন। চুক্তিতে ছিলেন আর এক খান, ‘ভাইজান’। তবে সলমন খানের সঙ্গে মতান্তর দেখা দিতে এ ছবির কাজ বহু দিন তুলে রেখেছিলেন পরিচালক। মাঝে ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ বানিয়েছেন সঞ্জয়। তার পর আবার এখন ধুলো ঝেড়ে নামালেন ‘ইনশাল্লাহ’-র কাজ।

চিত্রনাট্য নিয়েও নতুন করে ভাবছেন সঞ্জয়। নব্বইয়ের দশকের দুই মেগাতারকাই রয়েছেন তাঁর ভাবনায়। তার মধ্যেই হঠাৎ ভাইরাল এক টুইট। যাতে বলা হয়েছে সঞ্জয়ের পরবর্তী ছবিতে কিয়ারার সঙ্গে দেখা যাবে শাহরুখকে। রোম্যান্টিক কমেডি ছবি সেটি, মুক্তি পাবে ২০২৫ সালের প্রেমদিবসের আশপাশে।

যদিও এই তথ্য ভুয়ো বলেই মনে করছেন অনেকে। শাহরুখ এবং কিয়ারাকে নিয়ে অহেতুক গুজব রটানো হচ্ছে বলে তাঁদের দাবি। বর্তমানে ‘সত্য প্রেম কি কথা’ নিয়ে ব্যস্ত আছেন কিয়ারা। সেটিও এক রোম্যান্টিক কমেডি, মুক্তি পাবে ২০২৩ সালের জুনে।

অন্য দিকে, শাহরুখ অভিনীত ‘জওয়ান’ও মুক্তি পাবে জুনের ২ তারিখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Kiara Advani Sanjay Leela Bhansali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE