Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

বিশেষ একটা অনুরোধ করছেন শাহরুখ, আপনি রাখবেন তো?

নিজস্ব প্রতিবেদন
০৩ জুন ২০১৭ ১৫:১৭

সাধারণত এ হেন অনুরোধ তিনি করেন না। তবে এ বার একটি বিশেষ কারণে নিজের অনুরাগীদের কাছে অনুরোধ করে বসলেন শাহরুখ খান। টুইট করে জানিয়েছেন তাঁর আবেদন। আপনি রাখবেন তো?

শাহরুখের টুইট ফলো করলেই জানতে পারবেন, মনীষা কৈরালার জন্য বিশেষ এই অনুরোধ করেছেন কিঙ্গ খান। আসলে গত ২ জুন মুক্তি পেয়েছে মনীষার ছবি ‘ডিয়ার মায়া’। সেটাই সকলকে দেখতে অনুরোধ করেছেন বলি বাদশা।

শাহরুখ টুইট করেছেন, ‘আমার বন্ধু মনীষার ছবি ডিয়ার মায়া মুক্তি পেয়েছে। কারও কল্পনার থেকেও ও বেশি সুন্দর... সকলে গিয়ে ছবিটা দেখুন প্লিজ।’

Advertisement



‘দিল সে’ ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন শাহরুখ ও মনীষা। মাঝে দীর্ঘদিন ক্যানসারে আক্রান্ত থাকার পর সুস্থ হয়ে ফের বড়পর্দায় ফিরেছেন মনীষা। ‘ডিয়ার মায়া’ ছবিতে এক মধ্যবয়সী মহিলার গল্প বুনেছেন পরিচালক সুনয়না ভাটনগর। এটি তাঁর ডেবিউ ছবি। মূল চরিত্রে অভিনয় করেছেন মনীষা। …


‘দিল সে’ ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন শাহরুখ ও মনীষা। মাঝে দীর্ঘদিন ক্যানসারে আক্রান্ত থাকার পর সুস্থ হয়ে ফের বড়পর্দায় ফিরেছেন মনীষা। ‘ডিয়ার মায়া’ ছবিতে এক মধ্যবয়সী মহিলার গল্প বুনেছেন পরিচালক সুনয়না ভাটনগর। এটি তাঁর ডেবিউ ছবি। মূল চরিত্রে অভিনয় করেছেন মনীষা।



Tags:
Shah Rukh Khan Manisha Koirala Dear Maya Bollywood Movieশাহরুখ খানমনীষা কৈরালা

আরও পড়ুন

Advertisement