Advertisement
২৫ মে ২০২৪
Shah Rukh Khan

মুখ ঢেকেছিলেন হুডিতে, আলোকচিত্রীদের হাত থেকে রেহাই নেই, আচমকা মেজাজ হারালেন শাহরুখ!

সিনেমার অনুষ্ঠানের বাইরে আলোকচিত্রীদের খানিক এড়িয়ে চলছেন শাহরুখ। এ বার ছবি শিকারিদের দেখামাত্র হঠাৎ কী করলেন তিনি?

Shah Rukh Khan mobbed outside mumbai building despite hiding under hoodie

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৩:৫০
Share: Save:

সংবাদমাধ্যমের সঙ্গে তাঁর সম্পর্ক মোটের উপর ভালই। তবে আজকাল সিনেমার অনুষ্ঠানের বাইরে আলোকচিত্রীদের খানিক এড়িয়ে চলছেন তিনি। মাঝেমধ্যে মেজাজও হারাচ্ছেন। গত বছর হ্যাটট্রিক করেছেন শাহরুখ। পর পর তিনটি ‘হিট’ দিয়েছেন বক্স অফিসে। এ বার নতুন বছরের নতুন কাজের প্রত্যাশা। সম্প্রতি আমির-কন্যা আইরা খানের বিয়েতে সস্ত্রীক হাজির হন শাহরুখ। সে দিনও আলোকচিত্রীদের এড়িয়ে যান। এ বার শাহরুখের ছবি তুলতে গেলে হাতের এক ঝটকায় ছবিশিকারিকে সরিয়ে দেন।

মঙ্গলবার বেশ রাতের দিকে বান্দ্রা চত্বরে নিজের সহকারী পূজা দাদলানির সঙ্গে দেখা যায় শাহরুখকে। কেউ বলছেন কোনও স্বাস্থ্যকেন্দ্রে গিয়েছিলেন, কেউ বলছেন রেস্তরাঁয় গিয়েছিলেন। লিফ্‌ট থেকে নামার সময়ই ফোটোশিকারিদের দেখা মাত্রই হুডিতে মুখ লুকোন বাদশা। দরজা দিয়ে বেরোনোর সময় শাহরুখের নাম ধরে চিৎকার শুরু হয়। তাতেই খানিক মেজাজ হারিয়ে ধাক্কা দিলেন আলোকচিত্রীদের। তার পর সটান উঠে যান গাড়িতে।

গত বছর শাহরুখের ‘পাঠান’ আর ‘জওয়ান’-এর অতুলনীয় বক্স অফিস সাফল্যের জন্য সম্প্রতি দর্শককে ধন্যবাদ দেন। তিনি স্বীকার করেন, যাঁরা এই ছবিগুলি দেখেছেন, তাঁদের মধ্যে অনেকেই হয়তো তাঁর অভিনয়ের ভক্ত নন। কিন্তু তাঁর পাশে দাঁড়াতেই তাঁর সিনেমা হলে গিয়েছেন। সেই জন্য তিনি কৃতজ্ঞ। গত বছর ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডাঙ্কি’ মিলে বিশ্ব জুড়ে ২৫০০ কোটির বেশি ব্যবসা করেছে। শাহরুখ এখনও তাঁর আগামী ছবি নিয়ে কোনও ঘোষণা করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Dunki Jawan Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE