Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bollywood

বিয়ের পর কেবল বোরখা পরবেন গৌরী, শ্বশুরবাড়িকে জানিয়েছিলেন শাহরুখ

শাহরুখ খান ও গৌরী খান

শাহরুখ খান ও গৌরী খান ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১২:২৮
Share: Save:

বিয়ের দিন গৌরীর পরিবারের সকলকে চমকে দিয়েছিলেন শাহরুখ খান। কী ব্যাপার? আগে এ সব কিছুই বলেননি। হুট করে বিয়ের দিন এমন ভয়ঙ্কর দাবি! ধর্মান্তকরণ করা হবে গৌরীর? বিয়ে করতে এসে বরের দাবি, বিয়ের পর থেকে কেবল বোরখা পরবেন তাঁর হিন্দু স্ত্রী। রোজ নমাজ পড়তে হবে। শুধু তাই নয়, গৌরীর বদলে তাঁর নাম বদলে রাখা হবে আয়েশা!

বিয়ে ভাঙল বলে। এখনি বরকে তাড়িয়ে দিল বলে। কিন্তু এ বিয়ের পরিণতি তো আমরা সবাই জানি। বলিউডের অন্যতম হিট কাপল। গৌরী খান-শাহরুখ খান। না গৌরীর নাম বদলেছে, না তাঁকে নমাজ পড়তে হয়। বোরখা পরেও ঘুরতে দেখা যায়নি। আসলে কিছুই না। শাহরুখ খানের বুদ্ধিদীপ্ত, রসিক কথাবার্তার কথা গোটা পৃথিবী জানে। আর সে রকমই একটা উদাহরণ এই ঘটনা। কিন্তু বিয়ের দিন শ্বশুরবাড়ির সঙ্গে ধর্মান্তরণের মতো বিষয় নিয়ে মজা করার জন্য কতটা সাহস লাগে, তা তো ভাবলেই ভয় লাগে! কিন্তু তিনি তো কিং খান, বাদশাহ! এই রকমের রসিকতা করার ক্ষমতা কেবল তাঁরই আছে।

গৌরী-শাহরুখের দাম্পত্য জীবনের গল্প একাধিক বার অনুরাগীদের সামনে উঠে এসেছে। কর্ণ জোহরের চ্যাট শো-তে নিজের অভিব্যক্তির কথা জানিয়েছিলেন গৌরী খান। গৌরী বা শাহরুখ, দু'জনেই একে অপরের ধর্মকে সম্মান জানান। কেউ কাউকে কোনও কিছুতে জোরাজুরি করেননি আজ পর্যন্ত। আর বিয়ের পরে শ্বশুরবাড়ি থেকে যতটা ভালবাসা ও আদর কিং খান পান, গৌরী নিজের বাবা মায়ের থেকে তা পান না।

এ ভাবেই দুই ধর্মের দু'টি মানুষ একে অপরের সঙ্গে আনন্দে কাটিয়ে দিলেন প্রায় ৩০টা বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE