Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

পুরনো ছবি খুঁজে শাহরুখকে কটাক্ষ, জবাবে বাদশা জানালেন, তিনি প্রেম করতে পারবেন না

‘পাঠান’-এর আড়াই লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। প্রথম দিনের প্রথম শো দেখার জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন লক্ষ লক্ষ দর্শক। তার আগে ফের ভক্তদের মুখোমুখি শাহরুখ খান।

‘যশরাজ ফিল্মস’-এর পোস্ট করা এক ছবিতে লম্বা চুলে লেহঙ্গা-চোলি পরা শাহরুখ।

‘যশরাজ ফিল্মস’-এর পোস্ট করা এক ছবিতে লম্বা চুলে লেহঙ্গা-চোলি পরা শাহরুখ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৭:৩৬
Share: Save:

‘পাঠান’ মুক্তির আর কয়েক ঘণ্টা বাকি। ৪ বছর পর পর্দায় নায়ক হয়ে ফিরছেন শাহরুখ খান। তবে দর্শকের হৃদয়ে তিনি প্রতিনিয়তই নায়কের আসনে। পনেরো মিনিটের প্রশ্নোত্তর পর্ব নিয়ে যখনই হাজির হন টুইটারে, অনুরাগীদের অপেক্ষা জমে যায়। শত শত প্রশ্ন আসতে থাকে। যার প্রায় অধিকাংশের উত্তর কৌশলে দিতে থাকেন ‘বাদশা’।

সম্প্রতি ‘আস্ক মি এনিথিং’ পর্বে এসে শাহরুখ শুরুতেই লিখলেন, “সবাইকে বিশাল বড় আলিঙ্গন আর ভালবাসা দিতে চাই, ‘পাঠান’কে এতটা জনপ্রিয় করে তোলার জন্য। আপনাদের আগ্রহ দেখে আমার খুব ভাল লাগছে। যেন উৎসব আসছে। টি-শার্টে, ফ্যানক্লাবে আমি দেখতে পাচ্ছি সেই আয়োজন। প্রেক্ষাগৃহগুলিকে নিজের ঘর মনে হচ্ছে।” যদিও একদল তক্কে তক্কে ছিলেন শাহরুখকে চাপের মুখে ফেলার জন্য। ভেসে এল ছবিসমেত মন্তব্য।

‘যশরাজ ফিল্মস’-এর পোস্ট করা এক ছবিতে লম্বা চুলে লেহঙ্গা-চোলি পরা শাহরুখ। সেই ছবি নিয়ে ইয়ার্কি করতে চেয়েছিলেন এক ব্যক্তি। লিখলেন, “ফাম ফাতাল”, অর্থাৎ কুহকিনী বলা যেতে পারে। তাঁর উদ্দেশে শাহরুখ লেখেন, “আরে না না, ওটা আমিই, মহিলাদের মতো পোশাক পরেছি, সেজেছি। আমি জানি, সব সাজেই আমায় আকর্ষণীয় লাগে। কিন্তু তোমায় যে আরও ভাল কাউকে পেতে হবে! দুঃখিত, উত্তেজিত করার জন্য।” ইতিমধ্যে ‘পাঠান’-এর আড়াই লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। প্রথম দিনের প্রথম শো দেখার জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন লক্ষ লক্ষ দর্শক। সব ঠিকঠাক চললে পঁচিশটি সিঙ্গল স্ক্রিন প্রেক্ষাগৃহ ফের লাভ করতে পারবে ‘পাঠান’-এর কল্যাণেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE