Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

‘ডাঙ্কি দারুণ লেগেছে’, শাহরুখকে দেখা মাত্রই চিৎকার আলোকচিত্রীদের, পাল্টা উত্তর দিলেন বাদশা

এতদিন আলোকচিত্রীদের এড়িয়ে চলতেন। ‘ডাঙ্কি’-মুক্তির দিন সামনে হাজির হতেই প্রশংসা। পাল্টা কী উত্তর দিলেন বাদশা?

আলোকচিত্রীদের মুখোমুখি শাহরুখ।

আলোকচিত্রীদের মুখোমুখি শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ২১:৩৮
Share: Save:

২১ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছে শাহরুখ খানের এ বছরের তিন নম্বর ছবি ‘ডাঙ্কি’। ‘পাঠান’, ‘জওয়ান’-এর মতো বক্স অফিসে ঝড় না তুললেও প্রথম দিনের নিরিখে ইতিবাচক ফল করেছে এই ছবি। প্রথম দিনে বক্স অফিসে আয় প্রায় ৩০ কোটি টাকা। যদিও সিনেমা বিশেষজ্ঞদের দাবি দ্বিতীয় দিনে অনেকটাই কমতে পারে ছবির ব্যবসা। তবে শাহরুখ হয়ত সে সব নিয়ে বিশেষ ভাবিত নন। চার বছর পর বড় পর্দায় রাজকীয় প্রত্যাবর্তন হয়েছে তাঁর। কথা দিয়েছেন পর পর তিনটে ছবি আসবে এ বছর। কথা রেখেছেন শাহরুখ। ‘ডাঙ্কি’ মুক্তির দিন আলোকচিত্রীদের মুখোমুখি হন শাহরুখ। ‘ডাঙ্কি’র প্রশংসা শুনে দিলেন পাল্টা উত্তর।

পাঠান এর সময় থেকে আলোকচিত্রীদের এড়িয়ে চলছিলেন শাহরুখ। নিজের জন্মদিন ছাড়া খুব একটা প্রকাশ্যে দেখা যায়নি তাঁকে। ছবি তোলায় আপত্তি, সে কারণে কালো কাপড় দিয়ে ঢেকে দিয়েছেন নিজের গাড়ির ভিতর। কিন্তু ডাঙ্কি মুক্তির দিন সেই রীতি ভাঙালেন শাহরুখ। বৃহস্পতিবার ছিল প্রযোজক আনন্দ পণ্ডিতের জন্মদিন। সেখানেই উপস্থিত বলিপাড়ার খ্যাতনামী সব তারকারা। খোশমেজাজে দেখা মিলল শাহরুখের। পরনে কালো শ্যুট, চোখে কালো রোদচশমা। অনুষ্ঠান কক্ষ থেকে ছেড়ে বেরোনোর সময় হাসি মুখে পোজ দেন আলোকচিত্রীদের। নায়কের হাসি মুখ দেখে প্রশংসায় ভরিয়ে দেন ছবিশিকারিরা। তাঁরা প্রায় সমবেত ভাবে চিৎকার করে বলে ওঠেন ‘‘স্যর, ডাঙ্কি দারুণ লেগেছে।’’ নিজস্ব ভঙ্গিমায় হেসে ধন্যবাদ জানান শাহরুখও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dunki Shah Rukh Khan Bollywood entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE