Advertisement
০৪ মে ২০২৪
Bollywood scoop

ছেলে আরিয়ানের পর এ বার মেয়ে সুহানার ছবিতেও শাহরুখ! কবে বাবা-মেয়ে জুটিকে দেখা যাবে পর্দায়?

শাহরুখ খানের তিন ছেলেমেয়ের মধ্যে দু’জন ইতিমধ্যেই পা রেখেছেন বিনোদন জগতে। পরিচালক হিসাবে প্রথম ওয়েব সিরিজ়ের কাজ শুরু করেছেন আরিয়ান। অন্য দিকে মুক্তি পেতে চলেছে সুহানার প্রথম সিরিজ় ‘দি আর্চিজ়’।

Suhana Khan and Shah Rukh Khan

সুহানা-শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৬:২৭
Share: Save:

কয়েক বছরের হিটের ভাটার পরে অবশেষে ঘুরে দাঁড়িয়েছেন বলিউডের 'বাদশা' শাহরুখ খান। বছরের শুরুতে ‘পাঠান’-এর হাত ধরে বক্স অফিসে রাজ করেছেন শাহরুখ। বাণিজ্যিক সাফল্যের পাশাপাশি তারকার ঝুলিতে এসেছে সমালোচকের প্রশংসাও। এ বার নিজের প্যান ইন্ডিয়া ছবি ‘জওয়ান’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন শাহরুখ। দক্ষিণী পরিচালক অ্যাটলির এই অ্যাকশন থ্রিলার ছবির মাধ্যমে সর্বভারতীয় স্তরে আত্মপ্রকাশ করতে চলেছেন বাদশা। তার পরেই লাইনে রয়েছে ‘থ্রি ইডিয়টস’ খ্যাত রাজকুমার হিরানির ছবি ‘ডাঙ্কি’। তার পর? শোনা যাচ্ছে, ‘ডাঙ্কি’র পরে নাকি নিজের ছেলেমেয়ের ছবির দিকে মন দিতে চলেছেন শাহরুখ। খবর, মেয়ে সুহানার সঙ্গে নাকি পর্দায় দেখা যেতে চলেছে তাঁকে।

বলিউডের তাঁর কর্মজীবনের বয়স তিন দশকের বেশি। উত্তরাধিকার সূত্রে এ বার বিনোদনের জগতে পা রাখছেন শাহরুখের সন্তানেরাও। স্বজনপোষণের অভিযোগে যতই শান দেওয়া হোক না কেন, সেই সব সমালোচনার কান না দিয়ে পেশা হিসাবে সিনেমা ও সেই সংক্রান্ত কাজকেই বেছে নিয়েছেন শাহরুখের দুই সন্তান, আরিয়ান খান ও সুহানা খান। ক্যামেরার নেপথ্যে থেকে পরিচালক হিসাবে নিজের প্রথম ওয়েব সিরিজ়ের শুটিং করছেন আরিয়ান। অন্য দিকে মুক্তির অপেক্ষায় সুহানার প্রথম কাজ ‘দি আর্চিজ়’। আরিয়ানের প্রথম ওয়েব সিরিজ়ের প্রযোজনায় রেড চিলিজ় এন্টারটেনমেন্ট থাকলেও সুহানার প্রথম কাজের নেপথ্যে শাহরুখের কোনও ভূমিকা নেই। জ়োয়া আখতারের সঙ্গে কাজ করে বলিউডে অভিষেক হতে চলেছে তাঁর। তবে এর পরের কাজের জন্যই নাকি বাবার সঙ্গে জুটি বাঁধছেন সুহানা। খবর, ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের পরিচালনাতেই নাকি এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ ও সুহানা।

সম্প্রতি ‘দি আর্চিজ়’-এর প্রচার ঝলক লঞ্চের অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য ব্রাজিলে গিয়েছিলেন সুহানা। অনুষ্ঠানে হাজির ছিলেন জ়োয়া নিজেও। ছিলেন সুহানার সহ-অভিনেতা অগস্ত্য নন্দ, খুশি কপূরও। খুব শীঘ্রই জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘দি আর্চিজ়’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE