Advertisement
১৫ জুন ২০২৪
Shah Rukh Khan

প্রিয়ঙ্কার সঙ্গে দৃষ্টি বিনিময়, সেটে দুর্ঘটনার কবলে শাহরুখ খান

“আমার অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে সেটে দুর্ঘটনা ঘটল,” বললেন শাহরুখ খান।

Shah Rukh Khan reveals his overconfidence occurred accident in Don 2 chasing sequence shooting

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১৭:৪৮
Share: Save:

শাহরুখের অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণেই দুর্ঘটনা ঘটেছিল জার্মানিতে ‘ডন ২’ ছবির সেটে, স্বীকার করেছেন খোদ শাহরুখ। বার্লিনে ‘ডন ২’ ছবির শুটিং চলছিল তখন। শাহরুখের ধাওয়া করার দৃশ্যে আচমকা ছন্দপতন। স্টান্টের গাড়ির সঙ্গে শাহরুখের গাড়ির সজোরে ধাক্কা! এই ঘটনার নেপথ্য কারণ কিন্তু স্বয়ং বাদশাহ। সম্প্রতি এমনই জানালেন ছবিতে শাহরুখের সহ-অভিনেতা আলি খান। তিনি বললেন, “রবিবার শুটিং হচ্ছিল। গাড়ির ভিতরে আমার বাঁ দিকে শাহরুখ ছিলেন। ফারহান গাড়ির পিছনের সিটে এমন ভাবে বসেছিলেন যাতে ক্যামেরায় তাঁকে দেখা না যায়। আর বনেটে প্রায় ২.৬ কোটির ক্যামেরা ও অন্যান্য সরঞ্জাম ছিল।”

তিনি জানিয়েছেন পরিকল্পনা অনুযায়ী সঠিক ভাবে নেওয়া হয়েছিল প্রথম টেক। তার পরে আরও এক বার দৃশ্যটি শুট করতে হয়েছিল, কারণ প্রিয়ঙ্কা ও শাহরুখের দৃষ্টি বিনিময়ের দৃশ্য শুট করতে হত। আর তাতেই ঘটল বিপত্তি! কথা ছিল ‘ডন কো পকড়না মুশকিল হি নহি, নামুমকিন হ্যায়’— ডনের এই বিখ্যাত সংলাপ বলার পরে সঙ্গে সঙ্গে গাড়ি ছুটিয়ে নিয়ে যাবেন শাহরুখ। কিন্তু সংলাপ বলার পরে ২ সেকেন্ড দেরি করে ফেলেছিলেন অভিনেতা। যে কারণে পুরো শুটিংয়ের তাল কেটে যায় এবং দুর্ঘটনা ঘটে যায়। ঘটনার পর মুহূর্তেই শাহরুখ আলিকে জিজ্ঞেস করেন তিনি ঠিক আছেন কি না।

শাহরুখ একটি ভিডিয়োয় বলেছিলেন, “আমার অতিরিক্ত আত্মবিশ্বাসের জন্য হয়তো এই ঘটনাটি ঘটল। একটু ভুল করলাম আর ধাক্কা!” অভিনেতা নিজেও ভাবতে পারেননি এত বছর অভিনয়ের পরে এই ধরনের একটা ঘটনা ঘটিয়ে ফেলবেন। তাঁর কথায়, “খুব বিব্রত হয়েছিলাম আমি। আমার অভিনয় জীবনের সব থেকে বিব্রতকর ঘটনা।” অন্য দিকে আলির বক্তব্য, “আমি এত অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছি স্টান্ট করেছি, এ রকম দুর্ঘটনা ঘটাইনি কখনও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Priyanka Chopra Don 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE