Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

জেলবন্দি ছেলে আরিয়ান! নিজেকে কী ভাবে সামলেছিলেন শাহরুখ? খোলসা করলেন অভিনেতার বন্ধু

২০২১ সালের শেষ পর্যায়ে ঝড় ওঠে শাহরুখ খানের পরিবারে। প্রমোদতরীতে মাদক কাণ্ডে জেলবন্দি হন পুত্র আরিয়ান খান। সেই সময় মুখে কুলুপ এঁটেছিল খান পরিবার।

Shah Rukh Khan reveals how Pathaan star handled son Aryan Khan drug case

ছেলে জেলবন্দি মনের অবস্থা কেমন ছিল সেই সময় শাহরুখের? জানালেন অভিনেতার বন্ধু। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৬:৪১
Share: Save:

২০২১ সালের অক্টোবরে মুম্বইয়ের উপকূলে প্রমোদতরী ‘কর্ডেলিয়া’য় মাদকযোগের অভিযোগে গ্রেফতার হন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা ওই প্রমোদতরীতে অভিযান চালিয়ে গ্রেফতার করে আরিয়ানকে। সেই সময় প্রায় মাস খানেক জেলবন্দি থাকতে হয় শাহরুখ পুত্রকে। নানা রকম আইনি জটিলতা, রাতের পর রাত চোখের পাতা এক করতে পারেননি মা গৌরী খান। শাহরুখ সেই সময়টা খুব একটা ভাল যায়নি। জেল হেফাজত, উকিল, আদালত— সব মিলিয়ে ঝড় উঠেছিল খান পরিবারে। কালের নিয়মে সব মিটে গিয়ে আবারও নতুন ভাবে জীবন শুরু করেছেন আরিয়ান। কিন্তু ওই কঠিন সময়টা পার করলেন তাঁর পরিবার? বছর পার করে মুখ খুললেন শাহরুখ ঘনিষ্ঠ।

সম্প্রতি কানাডার একটি রেডিয়ো স্টেশনে সাক্ষাৎকার দেন শাহরুখের বন্ধু বিবেক ভাসওয়ানি। তাঁকে অভিনেতার জীবনের সেই কঠিন সময় প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘কঠিন সময় সম্মান বাঁচিয়ে ও সুন্দর ভাবে পরিস্থিতি সামাল দিয়েছিল।’’ যখন আরিয়ান জেলে ছিলেন, তখন এক প্রকার মুখে কুলুপ এঁটে ছিলেন শাহরুখ,গৌরী এবং সুহানা। অনেকেরই কৌতূহল ছিল সেই সময় কেন মুখ খোলেননি অভিনেতা? এ বার অভিনেতার বন্ধুর স্পষ্ট উত্তর, ‘‘তাঁর কোনও বিবৃতি বা মন্তব্যে পরিস্থিতি আরও জটিলতর করে তুলতে চাননি শাহরুখ।’’ এই কারণেই মৌনতাই ছিল কঠিন সময়ে শাহরুখের পরিবারের মূল মন্ত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE