• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘সলমন, আমির, অক্ষয়রা অভিনয় করে যাচ্ছেন আর আপনি অজুহাত দেখিয়ে যাচ্ছেন’, খোঁচায় কড়া জবাব শাহরুখের

srk
শাহরুখ খান।

শাহরুখের নতুন ছবি মুক্তি পায়নি প্রায় দু’বছর হতে চলল। কেন নতুন ছবি করছেন না— সে প্রশ্ন বারেবারেই এড়িয়ে গিয়েছেন তিনি। প্রতি বারই বলেছেন,'সবুরে মেওয়া ফলে’। এ বার সেই প্রসঙ্গ টেনে এনেই টুইটারে তাঁকে বিঁধলেন এক ভক্ত। জবাবে শাহরুখও নরমে-গরমে যোগ্য জবাব দিলেন সেই ব্যক্তিকে।

অক্ষয়-আমির এবং সলমনের প্রসঙ্গ টেনে এনে টুইটার লাইভ চ্যাট সেশনে সেই ব্যক্তি শাহরুখকে লেখেন, “আমিরের 'লাল সিং চাড্ডা' মুক্তি পেতে চলেছে, সলমনের ‘রাধে’-র মুক্তিরও বিশেষ দেরি নেই। অক্ষয়ের হাতেও রয়েছে এক গুচ্ছ ছবি। আর আপনি খালি ‘বাহানা’-ই দিয়ে যাচ্ছেন? কেন এসআরকে, কেন?”

রেগে যেতে পারতেন কিং খান। ইচ্ছা করলেই ব্লক করতে পারতেন সেই টুইটার ব্যবহারকারীকে। কিন্তু সে পথে না হেঁটে নরমে-গরমে বুঝিয়ে দিলেন তিনি ‘কিং খান ফর আ রিজন’।

আরও পড়ুন- দুঃস্থ শিল্পী এবং ‘টি-বয়’দের সাহায্যে এগিয়ে এল আর্টিস্ট ফোরাম, পাশে সৌরভও

ওই টুইটের জবাবে শাহরুখ লেখেন, “ইয়ার, এই 'পহলে আপ, পহলে আপ'-এর চক্করেই শেষ হয়ে যাচ্ছি। কী আর করব বলুন?”

দেখুন টুইট

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবি মুক্তির জন্য নিজের ‘বচ্চন পাণ্ডে’ ছবি মুক্তির দিন পিছিয়ে দিয়েছেন অক্ষয়। ও দিকে আবার শোনা যাচ্ছে, করোনার জন্য অক্ষয়ের আর এক ছবি ‘সূর্যবংশী’ পিছিয়ে যাওয়ায় নাকি সলমনের ‘রাধে’-র সঙ্গে একই দিনে মুক্তি পেতে চলেছে ‘সূর্যবংশী’ । সব মিলিয়ে শাহরুখের ‘পহলে আপ’ কনসেপ্ট একেবারে মিলে যায়। হালকা করে কি সেই সব স্টারদেরই খোঁচা দিলেন কিং খান?

আরও পড়ুন- রাজের পরিচালনায় টলিউডের গানের বার্তা, সঙ্গে বড় চমক মমতার

শাহরুখের শেষ ছবি ‘জিরো’ হাই-মাল্টিকাস্টিং হওয়া সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। ফ্যানরা হতাশ হয়েছিলেন। ‘জিরো’-র কনসেপ্ট আলাদা হলেও তা ফ্যানেদের মনে দাগ কাটতে না পারায় আপাতত কিছু দিনের জন্য ব্রেক নিয়েছেন এসআরকে।

কবে আবার নিজের চিরাচরিত ক্যরিশ্মায় ভাসাবেন ফ্যানেদের? অপেক্ষায় অনুরাগীরা...

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন