বাবার পরে বলিউড সাম্রাজ্যের কিং তিনি হতে চলেছেন কি না, তার নির্দেশ এখনও পাওয়া যায়নি। তবে ইতিমধ্যেই আরিয়ান খান শিরোনামে এসেছেন ‘দ্য লায়ন কিং’-এর হিন্দি ভার্সনে সিম্বার গলায় ডাবিং করে। পাশাপাশি মুফাসার ভূমিকায় ছিল শাহরুখ খানের কণ্ঠ। সব মিলিয়ে মুগ্ধ দর্শক। সেইসঙ্গে আরও এক বার গুঞ্জরিত সেই প্রশ্ন। যা এর আগে নেটিজেনদের মধ্যে অনেকবার আলোচিত হয়েছে। তা হল, আরিয়ান খান কাকে ডেট করছেন?  এখনও অবধি জানা যায়নি শাহরুখপুত্রের বিশেষ বান্ধবীর নাম।

এর আগে শোনা গিয়েছিল, বোন সুহানার বেস্ট ফ্রেন্ড এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডেই আরিয়ানের বিশেষ বান্ধবী। কিন্তু এখন আবার নতুন এক গুঞ্জন উঠে এসেছে। লন্ডনের এক ব্লগারকে নাকি ডেট করছেন আরিয়ান খান। ইন্টারনেটে ঘুরছে সেই তরুণীর সঙ্গে আরিয়ানের ছবি। সেখানে দু’জনের অন্তরঙ্গ মুহূর্ত দেখে ‘বিশেষ সম্পর্ক’-ই ভেবে নিয়েছেন নেটিজেনরা। কালো জ্যাকেটে আরিয়ান আর লাল পোশাকে ওই তরুণীকে দেখে ‘কাপল’ মনে না হয়ে উপায় নেই।

শাহরুখ ভক্তরা অনেকদিন ধরেই অপেক্ষায় আছেন। কবে আরিয়ানকে বড় পর্দায় দেখা যাবে?  সে প্রশ্নের উত্তর আসার আগে আরিয়ান চমক দিলেন সিম্বার ভূমিকায় ডাবিং করে। এতে প্রত্যাশার পারদ আরও চড়ল, সন্দেহ নেই। পাশাপাশি আরও গভীর হল জল্পনা, কোন রহস্যময়ীতে মজেছে আরিয়ানের মন ? আপাতত লন্ডনের ব্লগারের নাম, পরিচয় জানতে উন্মুখ অনুরাগীরা।