Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bollywood scoop

এক ছাদের তলায় তিন খান! খুব শীঘ্রই কি একসঙ্গে বড় পর্দায় ফিরছেন শাহরুখ, সলমন ও আমির?

বলিউডের তিন তাবড় খান তাঁরা। তাঁদের প্রত্যেকেরই কর্মজীবনের দৈর্ঘ্য প্রায় তিন দশকের কাছাকাছি। সম্প্রতি এক ছাদের তলায় দেখা গেল বলিউডের তিন সুপারস্টারকে।

Shah Rukh Khan, Salman Khan and Aamir Khan reportedly partied till late night last week at Salman Khan’s residence

এক ফ্রেমে তিন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ২১:২৯
Share: Save:

বলিউডের তাব়ড় ৩ খান তাঁরা। শাহরুখ খান, সলমন খান ও আমির খান। বিনোদন জগতে তারকাসর্বস্ব সংস্কৃতি কিছুটা থিতিয়ে পড়লেও এখনও পর্যন্ত এই ৩ খানের নাম ও যশে আঁচড় বিশেষ পড়েনি। তবে, গত কয়েক বছরে কনটেন্ট এবং ওটিটি প্ল্যাটফর্ম বিনোদন বাণিজ্যের অনেকটা দখল করে নেওয়ায় কিছুটা ঝিমিয়ে পড়েছিল বলিউডের তারকাদের আবেদন। পাশাপাশি, ভাল ছবি দর্শককে উপহার দিতেও ব্যর্থ হয়েছিলেন তারকারা। শাহরুখ খান, আমির খান তাঁদের মধ্যে অন্যতম। সলমন খানেরও ছবিও যে আশানুরূপ ফল করেছিল বক্স অফিসে, তা নয়।

তবে, ‘লাল সিংহ চড্ডা’র মতো মুখ থুবড়ে পড়েনি কোনও ছবিই। ওই ছবির ব্যর্থতার পর থেকেই কিছুটা অন্তরালে চলে গিয়েছিলেন আমির খান। এখনও ফেরেননি ক্যামেরার সামনে। খবর, অভিনয় থেকে বেশ লম্বা একটা বিরতি নিয়েছেন তিনি। নিজেদের বন্ধুকে ফের ক্যামেরামুখী করতে উদ্যোগী হলেন শাহরুখ ও সলমন। খবর, গত সপ্তাহেই নাকি সলমন খানের বাড়িতে আয়োজন করা হয়েছিল একটি পার্টির। শোনা যাচ্ছে, অন্য কেউ নন, স্রেফ ৩ খান উপস্থিত ছিলেন ওই পার্টিতে।

সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে আয়োজন করা হয়েছিল ওই পার্টির। রাত পেরিয়ে ভোর ৪টে পর্যন্ত নাকি চলেছিল পার্টি। আমির আগে চলে এলেও, ‘টাইগার ৩’-এর সেট থেকে ফিরতে একটু দেরিই হয়েছিল শাহরুখ ও সলমনের। শোনা যাচ্ছে, ওই পার্টিতে নিজেদের ৩ দশকব্যাপী কর্মজীবন এবং তার সঙ্গে জড়িত নানা স্মৃতিচারণ করেন ৩ খান। সাফল্যের পাশাপাশি ব্যর্থতা নিয়েও নাকি একে অপরের সঙ্গে খোলামেলা আলোচনা করেন ৩ বন্ধু। আমিরকে বিরতি কাটিয়ে ক্যামেরার সামনে ফিরে আসার জন্যও রাজি করানোর চেষ্টা করেছেন শাহরুখ ও সলমন। এমনকি, আমিরও নাকি শাহরুখ ও সলমনকে আমন্ত্রণ করেছেন একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার জন্য।

‘চ্যাম্পিয়ন্স’ ছবির জন্য সলমনের সঙ্গে জুটি বাঁধার পরিকল্পনা রয়েছে আমিরের। এখনও পর্যন্ত কিছু চূড়ান্ত না হলেও আমিরের আশা, ছবির জন্য সায় দেবেন ভাইজান। অন্য দিকে, এই প্রথম পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন শাহরুখ। হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ ছবি নিয়েও আমির ও সলমনের সঙ্গে আলোচনা করেন বাদশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE