Advertisement
০৩ মে ২০২৪
SRK

‘পাঠান’ এখনও অবধি কার কার দেখা হয়ে গিয়েছে? কত পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ? সবই প্রকাশ্যে

ঘুরেফিরে সবাই সেই ‘পাঠান’-এই। এ বার এক জনের প্রশ্ন ছিল, শাহরুখের পরিবারের সবাই পাঠান দেখে কী বলছেন? এতে শুধু আব্রামের কথা বললেন নায়ক। ট্রেলারের এক দৃশ্য দেখে আব্রামের নাকি দারুণ লেগেছে।

এসেই জানালেন, হাতে আছে মাত্র দশ মিনিট। তার পরই পিট্টু খেলতে যাবেন বাচ্চাদের সঙ্গে।

এসেই জানালেন, হাতে আছে মাত্র দশ মিনিট। তার পরই পিট্টু খেলতে যাবেন বাচ্চাদের সঙ্গে। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ০৮:০৪
Share: Save:

শাহরুখ খান মানেই এখন ‘পাঠান’। আর ‘পাঠান’ মানেই বিতর্ক। নায়ককে কাছে পেলে এখন সিনেমা নিয়ে কৌতূহল মেটাতেই ব্যস্ত হয়ে পড়ছেন সকলে। নতুন বছরের প্রথম ‘আস্ক এসআরকে’-এর দশ মিনিট সে ভাবেই কাটল। টুইটারে অনুরাগীদের কী কী প্রশ্নের জবাব দিলেন শাহরুখ?

প্রথমত, এসেই জানালেন হাতে আছে মাত্র দশ মিনিট। তার পরই পিট্টু খেলতে যাবেন বাচ্চাদের সঙ্গে। যার যা প্রশ্ন আছে করে ফেলা হোক। শাহরুখ এ কথা টুইট করা মাত্রই প্রশ্নের ঝাঁক।

“‘পাঠান’-এর জন্য কত পারিশ্রমিক নিয়েছেন?” প্রশ্ন করলেন এক জন। শাহরুখের রসিক জবাব, “কেন, আপনি পরের ছবিতে আমায় নেবেন?” এর পর শাহরুখের ব্যক্তিগত জীবন এবং আরও নানাবিধ বিষয় নিয়ে প্রশ্ন করে চলেন ভক্তরা। এক জনকে জিজ্ঞাসা করতে দেখা যায়, ‘‘আপনার প্রথম প্রেমিকা কে?’’ শাহরুখের তৎক্ষণাৎ জবাব, “গৌরীই। সে-ই আমার প্রথম এবং একমাত্র। বর্তমানে আমার স্ত্রী।” ১৯৯১ সাল থেকে গৌরী খানের সঙ্গেই আছেন বাদশা। তিন সন্তান আরিয়ান খান, সুহানা খান এবং আব্রাম খানকে নিয়ে তাঁদের ভরা সংসার।

তবে ঘুরেফিরে সবাই সেই ‘পাঠান’-এই। এ বার এক জনের প্রশ্ন ছিল, শাহরুখের পরিবারের সবাই পাঠান দেখে কী বলছেন। এতে শুধু আব্রামের কথা বললেন নায়ক। ট্রেলারের এক দৃশ্য দেখে আব্রামের নাকি দারুণ লেগেছে। তার মনে হচ্ছে, বাবা বোধ হয় অন্য বাস্তবে প্রবেশ করে যাবে সেই জেট প্যাক সিকোয়েন্সে। তবে শাহরুখ আরও একটি বিষয় স্পষ্ট করলেন। তাঁর কথায়, ‘‘পাঠান এখনও কেউ দেখেনি। আমার বাড়ির লোকও নয়। কেবল টেকনিশিয়ানরা দেখেছেন, যাঁরা ছবিটা নিয়ে কাজ করছেন।’’

আরও জানান, এই ছবির জন্য চেহারা তৈরি করতে ৬ মাস লেগেছে তাঁর। মঙ্গলবারই ট্রেলার দেখেছেন দর্শক। দুটি একটি গানে যা আভাস পাওয়া গিয়েছিল, গোটা ছবিতে যে তার চাইতে অনেক বেশি চমক, তা বুঝতে কারও বাকি নেই। সব মিলিয়ে বিতর্কের মাঝেও প্রতীক্ষা বাড়ছে। আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRK Shah Rukh Khan Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE