Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

অনাবৃত দেহ, স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ, এই শাহরুখকে আগে কখনও দেখেছেন!

রবিবার দুপুরে ইনস্টাগ্রামে শাহরুখের একটি ছবি। যা দেখে সকলেরই চোখ কপালে। নতুন অবতারে ধরা দিলেন কিং খান। এমন ভাবে তাঁকে আগে কখনও দেখেননি অনুরাগীরা।

এই শাহরুখকে আগে দেখেছেন কখনও?

এই শাহরুখকে আগে দেখেছেন কখনও?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৫
Share: Save:

সোফায় আধ-শোয়া বাদশা। অনাবৃত দেহের ঊর্ধ্বাংশ। শরীরের প্রতিটি ভাঁজ সুস্পষ্ট। দুই হাতের মাঝে মুখের প্রায় পুরোটাই ঢাকা। চোখ দু’টি শুধু বোঝা যাচ্ছে। রবিবার দুপুরের খাওয়া-দাওয়া সেরে বিশ্রাম নেওয়ার পরিকল্পনার সবটাই মাটি। এই শাহরুখ খানকে মুঠোফোনে দেখলে কি কারও বিশ্রাম করতে ইচ্ছা হয়!

কিং খানকে দেখে অনুরাগীরা রীতিমতো উত্তেজিত। নিজের উষ্ণ ছবি ভাগ করে নিলেন বাদশা। লিখলেন মজার ক্যাপশনও। কিং খানকে দেখে শুধু অনুরাগীরা নয়,রীতিমতো চমকে গিয়েছেন টাইগার শ্রফ, আরমান মালিক, ভূমি পেদনেকর থেকে রুক্মিণী মৈত্র, মনামী ঘোষ। কেউ লিখলেন, ‘ছবি দেখে মরে গেলাম’ আবার কেউ লিখেছেন, ‘আগুন’। বেশ অনেক দিন হল বড় পর্দা থেকে দূরে অভিনেতা। তাই আবারও বড় পর্দায় তাঁর ম্যাজিক দেখার অপেক্ষায় সবাই। সেই অপেক্ষা যে শুধুই তাঁর ভক্তদের, তা বললে ভুল বলা হবে। নিজেকে বড় পর্দায় দেখার জন্য প্রতীক্ষায় স্বয়ং কিং খানও।

সে কথা বোঝা গেল নায়কের লেখায়। লিখলেন তিনিও অপেক্ষায় ‘পাঠান’-এর।২০২৩ –এ মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Bollywood Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE