Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bollywood Update

বলিউডে আত্মপ্রকাশ আরিয়ানের! অভিষেকের দিন ছেলেকে কী পরামর্শ দিলেন শাহরুখ খান?

নিজের পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য ইতিমধ্যেই ক্যামেরার নেপথ্যে হাতেখড়ি হয়ে গিয়েছে আরিয়ান খানের। এ বার নিজের ওয়েব সিরিজ় পরিচালনার কাজ শুরু করলেন শাহরুখ-পুত্র।

Image of Shahrukh Khan And Shahrukh Khan.

বলিউড অভিনেতা শাহরুখ খান ও তাঁর পুত্র আরিয়ান খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৬:৫৪
Share: Save:

বলিউডের বাদশার সন্তান তিনি। সেই দিক থেকে বিচার করলে তিনি ‘বলিউড রয়্যালটি’। ছোটবেলা থেকে বড় হওয়া ক্যামেরার আনাচকানাচে থেকেই। বড় হয়ে অবশ্য বাবার পথে হাঁটতে চাননি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। বিনোদনের জগতে ইতিমধ্যেই পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন শাহরুখ-পুত্র। অভিনেতা নয়, পরিচালক হিসাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করতে চান আরিয়ান খান। তার প্রস্তুতিও আরিয়ান নিয়েছেন ইতিমধ্যেই। সম্প্রতি পরিচালক হিসাবে আরিয়ানের হাতেখড়ি হয়েছে তাঁর নিজের পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপন পরিচালনার মাধ্যমে। এ বার পরিচালক হিসাবে নিজের প্রথম ওয়েব সিরিজ়ের কাজ শুরু করলেন শাহরুখ-পুত্র। খবর, ২ জুন থেকে শুরু হয়েছে ওয়েব সিরিজ়ের শুটিংয়ের কাজ। শুটিংয়ের প্রথম দিনের নাকি সেটে ছিলেন শাহরুখ। ছেলের জীবনের এত বড় মাইলফলক, তাই প্রথম দিন আরিয়ানের পাশেই ছিলেন শাহরুখ।

বেশ অনেক দিন আগে থেকেই নিজের প্রথম চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করে দিয়েছেন বাদশা-পুত্র। ওয়েব সিরিজ় পরিচালনার মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছেন আরিয়ান। ওয়েব সিরিজ়ের নাম ‘স্টারডম’। সিরিজ়ে থাকছে মোট ছ’টি এপিসোড। আরিয়ানের প্রথম সিরিজ় প্রযোজনায় গৌরী খান ও শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ় এন্টারটেনমেন্ট’। বলিউডের অন্দরের গ্ল্যামার জগতের নেপথ্যকাহিনির আধারে লেখা ওয়েব সিরিজ়ের চিত্রনাট্য। মুম্বইয়ের ওরলিতে চলছে সিরিজ়ের শুটিং। খবর, সকাল ৭টায় সেটে গিয়ে হাজির হয়েছিলেন শাহরুখ। আরিয়ানের প্রথম সিরিজ়ের মুখ্য চরিত্রে থাকছেন টেলিভিশন অভিনেত্রী গৌতমী কপূর। সিরিজ়ে বিশেষ চরিত্রে দেখা যেতে পারে শাহরুখ খানকেও। পাশাপাশি শোনা যাচ্ছে, সিরিজ়ে থাকছেন বলিউড অভিনেতা রণবীর সিংহও। তবে খবর, আলাদা আলাদা এপিসোডের জন্য শুট করবেন শাহরুখ ও রণবীর।

গত বছরের শেষের দিকে সমাজমাধ্যমের পাতায় একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান খান। ছবি পোস্ট করে আরিয়ান লেখেন, ‘‘চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এ বার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা।’’ শাহরুখ-পুত্রের প্রথম পরিচালিত সিরিজ়ের অপেক্ষায় মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গেলেও কবে মুক্তি পাবে আরিয়ানের প্রথম সিরিজ় ‘স্টারডম’, তা এখনও ঘোষণা করা হয়নি প্রযোজনা সংস্থার তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE