Advertisement
১৮ জুন ২০২৪
Pori Moni

রাজ-পরীমণির সংসার ভাঙছে! সুনেরাহর বিরুদ্ধে মামলার হুমকি নায়িকার

বিতর্ক চলেই যাচ্ছে। পরীমণির সংসারে ফের নতুন অশান্তি। রেগে গিয়ে কী সিদ্ধান্ত নেওয়ার কথা বললেন অভিনেত্রী? যোগাযোগ করতে পারছেন না রাজের সঙ্গে।

Image of Shariful Raaz, Pori Moni, Sunerah Binte Kamal

(বাঁ দিক থেকে) শরিফুল রাজ, পরীমণি, সুনেরাহ বিনতে কামাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৫:১৭
Share: Save:

বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। স্পষ্টবাদী হিসাবেই ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয়। কয়েক মাস আগে অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিমের সঙ্গে স্বামী শরিফুল রাজের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যেই মন্তব্য করেছিলেন অভিনেত্রী। ফের এক বার বিতর্কের কেন্দ্রবিন্দুতে নায়িকা। নেপথ্যে শরিফুল এবং তাঁর তিন অভিনেত্রী বান্ধবী। রাজের ফেসবুক থেকে নায়িকাদের গোপন ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর ভুক্তভোগী নায়িকা সুনেরাহ অভিযোগের আঙুল তোলেন পরীমণির দিকে।

অন্য দিকে, অনেক দিন হল স্বামী রাজের সঙ্গে কোনও যোগাযোগ নেই পরীমণির। ফলে অভিযোগ শুনে রেগে গিয়েছেন নায়িকা। তিনি বলেন, “আমি তো সুনেরাহ নামের ওই অভিনেত্রীকে চিনিই না। ওর সঙ্গে আমার কখনও কথাই হয়নি। কেন সে আমায় নিয়ে এমন মন্তব্য করছে বুঝতে পারছি না। আমার মনে হয়, সে আলোচনায় আসার জন্য আমার নাম নিয়ে এ সব বলছে। এখন যদি রাজের সঙ্গে আমার বিচ্ছেদ হয় তা হলে আমি ওই মেয়েকেই দায়ী করব। মেয়েটার নামে মামলা করব।”

এত কিছুর মাঝে অনেকের মনে একটা প্রশ্ন, রাজ এবং পরীর সম্পর্ক আদৌ ঠিক আছে তো? এ প্রসঙ্গে অবশ্য নায়িকা জানিয়েছেন স্বামী-স্ত্রীর মধ্যে অনেক কিছু হয় কিন্তু তা বলে বাড়ি থেকে বার হয়ে যাওয়ার মতো কিছু হয়নি। শেষ কয়েক দিন ছেলেরও কোনও খোঁজ নেননি রাজ, অভিযোগ জানিয়েছেন পরীমণি। নায়িকা বলেন, “সংসার করার অনেক চেষ্টা করছি। কিন্তু একের পর এক সমস্যা তো এসেই চলেছে।” তবে এত বিতর্কের মাঝে নায়িকার একটাই দাবি, তিনি এখনও সেই পুরনো রাজকেই খুব ভালবাসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE