Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Aryan Khan: জামিন পাননি পুত্র আরিয়ান, দীপিকা, কাজলের ফোন শাহরুখ খানকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ অক্টোবর ২০২১ ০৮:৫১
গ্রাফিক- শৌভিক দেবনাথ।

গ্রাফিক- শৌভিক দেবনাথ।

সোমবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র হেফাজত থেকে মুক্তি পাননি শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতেই ঠাঁই তারকা-সন্তানের। সে খবর প্রকাশ্যে আসতেই আরিয়ানের বাবার কাছে ফোনের বন্যা। বলি তারকা দীপিকা পাড়ুকোন, কর্ণ জোহর, কাজল, রানি মুখোপাধ্যায়, রোহিত শেট্টি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়া প্রমুখ সোমবার থেকেই শাহরুখকে ফোন করে চলেছেন।

কয়েক জন শিল্পী আরিয়ানের গ্রেফতারের খবর পেতে টুইটারে শাহরুখের প্রতি সহানুভূতি জানিয়েছেন। পূজা ভট্ট টুইটারে শাহরুখকে উল্লেখ করে লিখেছেন, ‘আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথাটিতে বিশেষ কোনও লাভ আপনার হবে না। কিন্তু মনে হল, তাই বললাম। এই কঠিন সময় আপনি পেরিয়ে যেতে পারবেন বলে আমার বিশ্বাস।’ সুনীল শেট্টি টুইট করেছিলেন, ‘তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এ বার ছোট ছেলেটিকে একটু নিঃশ্বাস নিতে দিন।’ পরিচালক হন্সল মেহতা, ‘কভি হাঁ কভি না’ ছবিতে শাহরুখের সহ-অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তিও তাঁদের সমর্থন জানিয়েছেন।

Advertisement

রবিবার রাতে আরিয়ান গ্রেফতার হওয়ার পরেই সলমন খান, তাঁর একদা প্রতিদ্বন্দ্বী শাহরুখের বাড়িতে ছুটে গিয়েছিলেন। সোমবার সন্ধ্যায় সলমন-সহোদরা প্রযোজক অলভিরা খান ‘মন্নত’- এ গিয়েছিলেন।

শাহরুখ-পত্নী গৌরী খানের বন্ধু মাহীপ কপূর, সীমা খানকেও শাহরুখের বাড়ির বাইরে দেখা গিয়েছে।

বলি-পাড়ার সূত্র সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কিং খানের জনসংযোগ কর্মীরা বলি তারকাদের অনুরোধ করেছেন, তাঁরা যেন ‘মন্নত’-এ ভিড় না জমান। কারণ হিসেবে জানানো হয়েছে, বাড়ির বাইরে সাংবাদিক এবং চিত্রগ্রাহকরা ডেরা বেঁধেছেন। বলি তারকারা বাড়িতে ঢুকলে বিভিন্ন অসুবিধার সৃষ্টি হতে পারে। সূত্রের কথায় জানা গেল, বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির শিল্পীরা নীরবে শাহরুখ এবং আরিয়ানকে সমর্থন করছেন। সকলে ঐক্যবদ্ধ হয়ে এই পরিস্থিতির সঙ্গে লড়াই করছেন। তারকাদের চিন্তা, যে কোনও সময়ে তাঁদের ছেলেমেয়েদের উপরেও এই 'আক্রমণ' নেমে আসতে পারে।

আরও পড়ুন

Advertisement