Advertisement
০৩ মে ২০২৪
Shahrukh Khan Khardah Fan

আর বেশি সময় নেই, ক্যানসার আক্রান্ত খড়দহের বৃদ্ধা কী আবদার করলেন শাহরুখের কাছে?

খড়দহের বাসিন্দা এই মহিলা মারণরোগ ক্যানসারে আক্রান্ত, সময় বেঁধে দিয়েছেন চিকিৎসক। জীবনের এক মাত্র ইচ্ছা বলতে শাহরুখের সঙ্গে সাক্ষাৎ।

image o Shahrukh Khan and Khardah Fan.

দুরারোগ্য অসুখ সত্ত্বেও শাহরুখের ‘পাঠান’ দেখেছেন হলে গিয়েছেন খড়দহের বৃদ্ধা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২৩ ২০:৫১
Share: Save:

বয়স ষাট। ক্যানসারে আক্রান্ত শাহরুখ খানের অন্ধ ভক্ত। বাড়ির আনাচে কানাচে শাহরুখের ছবি সাঁটা। ২০০০ সাল থেকে শাহরুখের সব ছবির পোস্টার রয়েছে তাঁর কাছে। এমন দুরারোগ্য অসুখ সত্ত্বেও শাহরুখের ‘পাঠান’ দেখেছেন হলে গিয়েছেন তিনি। খড়দহের বাসিন্দা শিবানী চক্রবর্তীর শেষ ইচ্ছা, এক বার সামনে থেকে দেখবেন শাহরুখকে।

তবে শুধুই যে সাক্ষাতে মন ভরবে তা নয়, শিবানী জানিয়েছেন, নিজের হাতে রান্না করে খাওয়াতে চান তাঁর প্রিয় নায়ককে। একেবারে বাঙালি খাবার রেঁধেবেড়ে খাওয়াবেন শাহরুখকে। তাঁর কথায়, ‘‘শাহরুখ বাংলাকে ভালবাসেন। ওঁর বাঙালি খাবার নিশ্চয়ই ভাল লাগবে।’’ কথা বলতে বলতেই শা়ড়ির আঁচল দিয়ে মুছে নেন অভিনেতার ছবি।

পাশাপাশি শিবানী বলেন, ‘‘চিকিৎসকরা আমাকে সময় বেঁধে দিয়েছেন। আমি খুব বেশি দিন হয়তো আর এই পৃথিবীতে থাকব না। তেমন কোনও চাওয়া-পাওয়া নেই। তবে জীবনের শেষ ইচ্ছে, মৃত্যুর আগে আমি যেন এক বার শাহরুখের দেখা পাই।’’ কথাগুলো এক নাগাড়ে বলে চললেন বৃদ্ধা। শেষে তিনি বলেন, ‘‘আমি চাই, আমার মেয়ের মাথায় হাত রেখে একটি বার আশীর্বাদ করুন তিনি। আসলে আমি ওঁর সঙ্গে দেখা করে বুঝতে চাই, এক জন সুপারস্টার হয়েও কী ভাবে মাটির মানুষ হয়ে থাকেন তিনি।’’ শিবানীর এই বাসনার কথা সমাজমাধ্যমে জানান তাঁর মেয়ে। তবে সত্যি সত্যি শাহরুখের দেখা পান কি না তাঁর এই ষাটোর্ধ্বা অনুরাগী, তা সময় বলবে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE