Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Shah Rukh Khan

Aryan Khan: হাজিরা দিতে এনসিবি-র দফতরে আরিয়ান, সঙ্গে আইনজীবী সতীশ মানশিণ্ডে

২৬ দিন হাজতবাসের পর ৩০ অক্টোবর জামিন পেয়েছেন আরিয়ান। বাড়ি ফিরেও পুরোপুরি নিশ্চিন্ত হতে পারেননি ২৩ বছর বয়সি তারকা-সন্তান।

নিয়ম মেনে এনসিবি-র হাজিরা দিতে আরিয়ান।

নিয়ম মেনে এনসিবি-র হাজিরা দিতে আরিয়ান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২১ ১২:৪২
Share: Save:

মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র দফতরে হাজিরা দিতে গেলেন আরিয়ান খান। শুক্রবারের বারবেলায় সেখানে পৌঁছলেন শাহরুখ-তনয়। একটি সাদা রঙের রেঞ্জ রোভারে দফতরে পৌঁছন আরিয়ান। সঙ্গে ছিলেন আইনজীবী সতীশ মানশিণ্ডে।

Advertisement

২৬ দিন হাজতবাসের পর ৩০ অক্টোবর জামিন পেয়েছেন শাহরুখ-পুত্র। বাড়ি ফিরেও পুরোপুরি নিশ্চিন্ত হতে পারেননি। ২৩ বছর বয়সি তারকা-সন্তানকে আদালতের বেশ কিছু নির্দেশ মেনে চলতে হবে। আরিয়ানের জামিনের শর্ত ছিল— সপ্তাহের নির্দিষ্ট একটি দিনে বেলা ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে আরিয়ানকে এনসিবি-র দফতরে হাজিরা দিতে হবে। সেই নিয়ম মেনেই শুক্রবার এনসিবি-র দফতরে পৌঁছন তিনি।

হাজতের বন্দিদশা কেটেছে বটে। কিন্তু ঘিরে রয়েছে নিয়মকানুনের বেড়াজাল। এখন বেশ কিছু দিন ‘মন্নত’-এর বাইরে পা রাখবেন না তারকা-তনয়। এমনই জানিয়েছিলেন শাহরুখের সহকারী পূজা দাদলানি। তবে জানা গিয়েছে, শাহরুখের জন্মদিনে পরিবারের সঙ্গে আলিবাগে গিয়েছিলেন আরিয়ান। সেখানেই মা-বাবার সঙ্গে সময় কাটান তিনি। তবে এনসিবি দফতরে হাজিরা দেওয়ার তাগিদে ফের শহরে ফিরে এসেছেন শাহরুখ-পুত্র।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.