Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Aryan Khan: শরীরে করোনার মতো উপসর্গ দেখা দেওয়ার দাবি, এনসিবি-র মুখোমুখি হলেন না শাহরুখ-তনয়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ নভেম্বর ২০২১ ২০:৫৭
জ্বরের অজুহাতে কি এনসিবির তলব এড়ালেন আরিয়ান

জ্বরের অজুহাতে কি এনসিবির তলব এড়ালেন আরিয়ান

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) তলবে সাড়া দিলেন না শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। হাজিরা না দেওয়ার কারণ হিসেবে তারকা-তনয়ের দাবি, তাঁর শরীরে করোনার মতো উপসর্গ দেখা দিয়েছে। একই সঙ্গে হাজিরার তারিখ পিছিয়ে দেওয়ারও আর্জি জানিয়েছেন তিনি।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে খবর, রবিবার শাহরুখ-পুত্রকে তলব করেছিল এনসিবি-র বিশেষ তদন্তকারী দল। করোনার মতো উপসর্গের কথা জানিয়ে তিনি হাজিরা দেননি। জ্বরের অজুহাতে কি তলব এড়ালেন আরিয়ান? উঠছে সেই প্রশ্নও। তবে হাজিরা পিছিয়ে দেওয়া নিয়ে আরিয়ানের আবেদন শোনা হবে কি না, তা নির্ভর করছে তাঁর স্বাস্থ্যপরীক্ষার ফলাফলের উপর। তারকা-তনয়ের কোভিড-রিপোর্ট দেখে এ বিষয়ে সিদ্ধান্ত নেবে এনসিবি।

Advertisement

রবিবার সংবাদমাধ্যম জানিয়েছিল, আরিয়ানের সঙ্গে তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের জামাই সমীর খানকে তলব করেছে তদন্তকারী সংস্থা। তাঁদের দাবি, নিয়ম অনুযায়ী নতুন তদন্তকারী দল নিযুক্ত হওয়ার পরে নতুন করে জিজ্ঞাসাবাদ করা হয়।

আরিয়ান-কাণ্ড সহ মোট ছ’টি মামলার তদন্তভার এনসিবি মুম্বই শাখার কাছ থেকে নিয়ে তুলে দেওয়া হয়েছে সেন্ট্রাল জোনের হাতে। এখন এনসিবি-র সেন্ট্রাল ইউনিটের ডেপুটি ডিরেক্টর জেনারেল সঞ্জয় সিংহের তত্ত্বাবধানে ওই মামলাগুলির তদন্ত চলবে। আরিয়ান-মামলার তদন্তে তাই আর যুক্ত থাকতে পারবেন না এনসিবি-র মুম্বই ইউনিটের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। যদিও সংবাদমাধ্যমের কাছে ওয়াংখেড়ে দাবি করেছেন, মাদকের বিরুদ্ধে তাঁর অভিযান জারি থাকবে।

আরও পড়ুন

Advertisement