Advertisement
২৩ জুন ২০২৪
Shahid Kapoor New Flat

হাতে বড় বাজেটের ছবির প্রস্তাব, তার আগে কত খরচ করে সমুদ্রমুখী ফ্ল্যাট কিনলেন শাহিদ?

খুব শীঘ্রই ঠিকানা বদল হবে শাহিদ কপূরের। ওরলি এলাকায় নতুন ফ্ল্যাট কিনলেন অভিনেতা।

শাহিদ কপূর।

শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৮:৫৬
Share: Save:

ওটিটি প্ল্যাটফর্ম হোক অথবা বড় পর্দা— অভিনেতা শাহিদ কপূরের সর্বত্র সমান বিচরণ। শোনা গিয়েছিল, তাঁর অভিনীত ‘কবীর সিংহ’ ছবিটি বক্স অফিসে বিপুল সাফল্য পাওয়ার পর নাকি এক ধাক্কায় পারিশ্রমিক অনেক বাড়িয়ে দিয়েছেন নায়ক। প্রায় ৪০ কোটি টাকা পারিশ্রমিক হাঁকছেন তিনি। শুধু তাই নয়, তাঁর হাতে রয়েছে একগুচ্ছ বড় বাজেটের ছবির কাজ। যার মধ্যে রয়েছে ‘ফরজি ২’ সিরিজ় ও ‘অশ্বত্থামা’ ছবিটি। নৃত্যশিল্পী থেকে জুনিয়র আর্টিস্ট— শাহিদের কর্মজীবনের শুরুটা হয় এ ভাবেই। ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেন তিনি। এত বছর জুহু এলাকার এক অভিজাত আবাসানে স্ত্রী ও দুই ছেলে-মেয়েকে নিয়ে থাকতেন অভিনেতা। খুব শীঘ্রই ঠিকানা বদল হবে তাঁর। এ বার নতুন একটি ফ্ল্যাট কিনলেন অভিনেতা।

ওরলি এলাকায় অভিনেতা তাঁর নতুন ফ্ল্যাটটি কিনেছেন। মুম্বইয়ের অন্যতম অভিজাত এলাকার এই আবাসনেে প্রায় সব ক’টি ফ্ল্যাটই নাকি ডুপ্লে! শাহিদের ফ্ল্যাটও দ্বিতল বিশিষ্ট। যার প্রতি বর্গফুটের দাম ১ লাখ টাকা। এই ফ্ল্যাটটি কিনতে অভিনেতার খরচ হয়েছে ৫৯ কোটি টাকা। শাহিদ-মীরার ফ্ল্যাটে আসবাব থেকে অন্দরসজ্জা, সবেতেই রয়েছে আভিজাত্যের ছোঁয়া। ফ্ল্যাটের সঙ্গে রয়েছে ছয়টি গাড়ি পার্কিং এর বন্দোবস্ত। সেই সঙ্গে রয়েছে ৫০০ বর্গফুটের একটি বারান্দাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE