Advertisement
০৫ মে ২০২৪
Shahid Kapoor

গোয়ায় চলচ্চিত্র উৎসবে গিয়ে মঞ্চে পড়ে গেলেন শাহিদ কপূর!

গোয়ায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গিয়েছিলেন শাহিদ কপূর। কিন্তু আচমকা কী ঘটল শাহিদের সঙ্গে?

অভিনেতা শাহিদ কপূর।

অভিনেতা শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গোয়া শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৯:১৬
Share: Save:

সোমবার থেকে গোয়ায় শুরু হয়েছে ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। উৎসবের উদ্বোধন করেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর। উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেন অভিনেতা শাহিদ কপূর। কিন্তু নাচতে গিয়ে মঞ্চে যা হল, তেমন কিছু যে আদৌ হতে পারে ভাবতে পারেননি শাহিদও।

পরনে লেদারের কালো পোশাক, ছোট করে চুল কাটা, চোখে রোদচশমা। মঞ্চে নাচছেন শাহিদ। তাঁকে ঘিরে রয়েছেন বেশ কিছু নৃত্যশিল্পী। নিজের ছবির সব হিট গানে পা মেলাচ্ছেন শাহিদ। ঘুরে গিয়ে নাচতে যাবেন, ঠিক সেই সময় মঞ্চে আচমকা পড়ে যান অভিনেতা। কিন্তু অপ্রস্তুত হওয়ার আগেই ঘুরে গিয়ে ফের নাচতে শুরু করে দেন। ইতিমধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমের পাতায়। তবে অভিনেতার আচমকা পড়ে যাওয়ার পর দর্শক তাঁর নামে ধ্বনি দেওয়ায় অভিনেতার মনোবল বাড়ে। পারফরম্যান্স শেষে উড়ন্ত চুমু ছুড়ে দেন শাহিদও। কিন্তু কী ভাবে পড়ে গেলেন শাহিদ? আসলে নাচতে নাচতে অনেকটা ধারে চলে আসেন তিনি। হয়তো সেই সময় লক্ষ করেননি। পা নড়ে যাওয়ায় পড়ে যান। তবে বড়সড় কিছু হওয়ার আগেই নিজেকে সামলে নেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE