Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Shahid kapoor

Shahid Kapoor: মীরার মন কেবলই মোবাইলে! শৌচাগারে গেলেও ফোনটা রেহাই পায় না: শাহিদ

শৌচাগারে বসেও নাকি নিজস্বী তোলেন মীরা। শাহিদ পাশে বসে থাকলেও তাঁর ছবি তুলে পোস্ট করে মন্তব্যে ‘হাই’ লেখেন। ফাঁস করলেন অভিনেতাই!

ফোনই জীবন মীরার?

ফোনই জীবন মীরার?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৯:২৭
Share: Save:

দেখতে দেখতে বিয়ের ৭ বছর কেটে গেল। জমিয়ে সংসার করছেন শাহিদ কপূর এবং মীরা রাজপুত। দুই সন্তান মিশা আর জৈনের বয়সও যথাক্রমে ৫ এবং ৩। বিবাহবার্ষিকীতে সপরিবার জমজমাট ছুটি কাটিয়ে ফিরলেন। তবে মীরার মন নাকি মুঠোফোনে বন্দি! এমনটাই দাবি তাঁর অভিনেতা স্বামীর। গোটা সফরে গাড়িতে পাশে বসে থেকেও শাহিদের সঙ্গে ফোনেই ছবি চালাচালি করছিলেন। সে নিয়ে ফোড়ন কাটতে ছাড়লেন না ‘জব উই মেট’-এর নায়ক।

Advertisement

মুম্বইয়ের এক সংবাদ সংস্থার সঙ্গে সাক্ষাৎকারে শাহিদ বলেন, ‘‘মীরার মোবাইল-প্রীতির কাছে যে কোনও ভালবাসা হার মানবে। সব সময় স্ক্রিনেই চোখ ওর। কথাও বলে ফোনে টাইপ করে। আর সেলফি? সে তো ছেড়েই দিলাম। বাথরুম থেকে বেরোনো অবধিও ওর ধৈর্য থাকে না।’’

সম্প্রতি মীরার মেকআপ রুমের শৌচাগারে বসে তোলা একটি নিজস্বী ভাইরাল হয়েছিল। তার নীচে রসিক মন্তব্য করেছিলেন শাহিদ। বিবাহবার্ষিকীর বিশেষ সফরে যখন পাশে বসে শাহিদের ছবি তুলে পোস্ট করছিলেন মীরা, তখন শাহিদও একটি ভিডিয়ো ভাগ করে নেন। সেখানে ফোন হাতে ব্যস্ত মীরার দেখা মিলেছে। দু’জনে দু’জনকে এ ভাবেই হাসি-খুনসুটিতে ভরিয়ে রাখেন তারকা-দম্পতি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.