Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Shah rukh Khan: বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা চিত্রগ্রাহকদের এড়াতে এ কী করলেন শাহরুখ!

সম্প্রতি শাহরুখের বাড়ি ‘মন্নত’-এর সামনে ভিড় জমিয়েছিলেন চিত্রগ্রাহকরা। তাঁকে লেন্সবন্দি করার উদ্দেশ্যে দীর্ঘ অপেক্ষা চলছিল।

শাহরুখ খান।

শাহরুখ খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১:১৪
Share: Save:

প্রায় তিন বছর কেটে গিয়েছে। পর্দায় দেখে মেলেনি তাঁর। করোনা অতিমারিতে ওটিটি প্ল্যাটফর্মের রমরমাতেও তিনি অন্তরালেই। খুব সতর্ক হয়ে নিজেকে যেন লুকিয়ে রাখতে চাইছেন শাহরুখ খান। ক্যামেরায় নিজের মুখ দেখাতেও রাজি নন তিনি।

সম্প্রতি শাহরুখের বাড়ি ‘মন্নত’-এর সামনে ভিড় জমিয়েছিলেন চিত্রগ্রাহকরা। তাঁকে লেন্সবন্দি করার উদ্দেশ্যে দীর্ঘ অপেক্ষা চলছিল। অবশেষে কিং খানের দেখা মিলল। কিন্তু এ কী! ক্যামেরার দিকে তাকিয়ে সেই চিরাচরিত হাসি নেই। কোনও সৌজন্য না দেখিয়েই কালো রঙের একটি হুডি পরে সোজা গাড়িতে উঠে গেলেন তিনি। গাড়ির পিছনের আসনে বসে সোজা বেরিয়ে গেলেন শাহরুখ। নিজের মুখ পর্যন্ত দেখালেন না।

আপাতত ‘পাঠান’ ছবির কাজ করছেন শাহরুখ। সেই ছবির জন্য যে চেহারা তৈরি করেছেন, তা এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না তিনি। সম্ভবত সেই কারণেই ক্যামেরার সামনে ধরা দিতে চাইছেন না। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এ শাহরুখের সঙ্গে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ২০১৮ সালে ‘জিরো’ ছবির পর এই ছবির মাধ্যমে আবার বড় পর্দায় ফিরবেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE