• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা মোকাবিলায় দান নিয়ে বিতর্ক, কী বললেন শাহরুখ

1
শাহরুখ খান। ফাইল চিত্র।

করোনা মোকাবিলায় এগিয়ে এসছে বলিউড। প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকার মোটা অনুদান দেন অভিনেতা অক্ষয় কুমার। ২৫ হাজার দিন মজুরের দায়িত্ব নিয়েছেন সলমন খান। রজনীকান্ত, প্রভাস-সহ একাধিক দক্ষিণী তারকাও সাহায্যের হাত বাড়িয়ে দেন দেশবাসীর প্রতি। এরপরই সোশ্যাল মিডিয়ার একাংশ প্রশ্ন তোলেন বলিউডের বাদশাকে নিয়ে। করোনা মোকাবিলায় শাহরুখের অনুদান কত? কেন তিনি চুপ? সোশ্যাল মিডিয়ায় উঠতে থাকে নানা প্রশ্ন। কিন্তু শাহরুখ কী বলছেন? “চ্যারিটি করতে হলে তা সম্মান আর ডিগনিটির সঙ্গে করা উচিত। কোনও বিশেষ কারণে কিছু কাউকে যদি দিতেই হয়, সেটা সকলকে জানিয়ে দিলে সেই উদ্দেশ্য নষ্ট হয়ে যায়”।
 

শাহরুখ খান প্রতিষ্ঠিত এনজিও মীর ফাউন্ডেশন সমাজের অ্যাসিড আক্রান্ত মহিলাদের সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনতে কাজ করে চলেছে দীর্ঘদিন ধরে।

২০১২ সালে দেশের ১২টি গ্রামকে দত্তক নেন শাহরুখ খান, পর্দার মোহন ভার্গব বাস্তব জীবনেও ওড়িশার সাতটি গ্রামে বিদ্যুত পৌঁছে দিয়েছিলেন ২০০৯ সালে। এই রকম বহু উদাহরণ উঠে এসেছে শাহরুখ ভক্তদের প্রতিবাদী টুইটে।

 

আরও পড়ুন: ওরা যেন থাকে দুধেভাতে...

ফেসবুক থেকে টুইটার ইদানীং মানুষ করোনা মোকাবিলায় যেটুকু সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তাতে সাহায্যের আগেই নিজেদের দানের বিষয়কে পোস্ট করে বা টুইটের মাধ্যমে ঘোষণা করছেন। শাহরুখ এই প্রচারের সম্পূর্ণ বিরোধী। রবিবার টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ড করছে #স্টপ নেগেটিভিটি এগেনস্ট এসআরকে। প্রিয় তারকার বিরুদ্ধে ভ্রান্ত প্রচার পছন্দ নয় কিং খান ভক্তদের। মাইক্রো ব্লগিং সাইটে ক্ষোভ উগরে দিচ্ছেন শাহরুখ ভক্তরা।

আরও পড়ুন: পুরনোর কদর

 

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন