Advertisement
০২ মে ২০২৪
Jawan Movie

ভূস্বর্গের মাল্টিপ্লেক্সে ফের শাহরুখ-ম্যাজিক

জঙ্গি-হানা বিধ্বস্ত কাশ্মীর থেকে এক সময়ে সিনেমা হলই উঠে গিয়েছিল। আজ মাল্টিপ্লেক্সে যাঁরা টিকিট কাটছেন, তাঁদের প্রায় ৯৮ শতাংশই স্থানীয় বাসিন্দা।

representational image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শ্রীনগর শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ০৮:২৩
Share: Save:

‘পঠান’-এর পরে ‘জওয়ান’। ভূস্বর্গের একমাত্র মাল্টিপ্লেক্সে ফের ছক্কা শাহরুখ খান ও তাঁর দলবলের।

কাশ্মীরের একমাত্র মাল্টিপ্লেক্সে তিনটি স্ক্রিন রয়েছে। সব মিলিয়ে আসন ৫২৩টি। তিনটিতেই শাহরুখের নতুন ছবির আটটি হাউসফুল শো চলছে। ৮০%-এরও বেশি দর্শক টিকিট কেটেছেন অনলাইনে। মাল্টিপ্লেক্সের অন্যতম কর্তা আব্দুল রউফ জানালেন, শ্রীনগরে নতুন করে সিনেমা হল তথা মাল্টিপ্লেক্স খোলার পরে এই নিয়ে চারটি ছবির শো-তে দেখা গেল, কোনও টিকিট পড়ে নেই। সেগুলি— ‘পঠান’, ‘অবতার: দ্য ওয়ে অব ওয়াটার’, ‘ওপেনহাইমার’ এবং ‘জওয়ান’। ভাল ব্যবসা করেছে অজয় দেবগণ অভিনীত ‘দৃশ্যম-২’-ও।

জঙ্গি-হানা বিধ্বস্ত কাশ্মীর থেকে এক সময়ে সিনেমা হলই উঠে গিয়েছিল। আজ মাল্টিপ্লেক্সে যাঁরা টিকিট কাটছেন, তাঁদের প্রায় ৯৮ শতাংশই স্থানীয় বাসিন্দা। একটি মাল্টিপ্লেক্স চেনের সঙ্গে যৌথ উদ্যোগে গত বছর এই মাল্টিপ্লেক্সটি চালু করেছিলেন কাশ্মীরের পরিচিত শিল্পপতি বিজয় ধর। বলছিলেন, ‘‘শাহরুখকে কাশ্মীরিরা ভালবাসেন। সব বয়সের দর্শক তাঁর ছবি দেখেন। অবাক হয়ে দেখেছিলাম, ‘পঠান’ দেখতে লম্বা লাইন পড়েছে। ‘ওপেনহাইমার’-ও কয়েক দিন হাউসফুল গিয়েছিল। ভাল ছবি তো লোকেরও ভাল লাগে।’’ বিজয় জানালেন, তাঁদের মাল্টিপ্লেক্সে আজও ‘জওয়ান’-এর কোনও টিকিট পড়ে ছিল না। অন্তত আগামী রবিবার পর্যন্ত এই অবস্থা পাল্টাবে না বলেই তিনি মনে করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jawan Movie Shahrukh Khan Kashmir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE