Advertisement
১৪ জুন ২০২৪
Shakib Khan

লুকিয়ে বিয়ে, আমেরিকায় সন্তানের জন্ম, দ্বিতীয় স্ত্রী বুবলীকে নিয়ে বড় সিদ্ধান্ত শাকিবের

প্রথম স্ত্রী ও সন্তানের সঙ্গে নৈকট্য বেড়েছে। এর মাঝেই দ্বিতীয় স্ত্রীকে নিয়ে নতুন সিদ্ধান্ত নিলেন শাকিব খান।

shakib khan announces separation from his second wife shabnam yesmin bubbly

বুবলির সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন শাকিব খান। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৩:০৭
Share: Save:

শাকিব-বুবলীর সম্পর্ক নিয়ে আগে চর্চা কম হয়নি। আমেরিকায় গিয়ে বুবলীর সঙ্গে ঘনিষ্ঠতা, তার পর তাঁদের বিয়ে এবং ছেলে— সব নিয়ে তুমুল সমালোচনা হয়েছে। ছেলের দায়িত্ব নেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগও এনেছিলেন বুবলী। তার পরই প্রথম স্ত্রী অপু বিশ্বাস ও প্রথম ছেলে জয়ের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতেই উল্টো সুর বুবলীর কণ্ঠে। তার পর থেকেই বিভিন্ন সময় শাকিবের সঙ্গে ছেলে বীরের ছবি দিয়েছেন। কখনও শাকিবের অফিস থেকে ছবি দিয়ে পরোক্ষে বোঝাতে চেয়েছিলেন শাকিবের সঙ্গে তাঁর সম্পর্কের নৈকট্যের কথা। তবে এ বার শাকিব খোলসা করলেন সবটা। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন শাকিব খান।

বাংলাদেশের সংবাদমাধ্যমকে তিনি জানান, বুবলীর সঙ্গে অধ্যায় পুরোপুরি শেষ। এমনকি, তার সঙ্গে কোনও সিনেমাও করবেন না। জল্পনাটা অনেক ধরেই চলছিল, অবশেষে মুখ খুললেন অভিনেতা। শাকিবের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে কাজ করার কথা ছিল শবনম বুবলীর। অবশেষে সে জায়গায় দেখা যাবে এ পার বাংলার অভিনেত্রী ইধিকা পালকে।

শাকিবের সাফ কথা, ‘‘ বুবলীর সঙ্গে আমি আর কোনও সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না। বাস্তব জীবনে তাঁর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গিয়েছে। তাঁর জীবন তাঁর, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যতটুকু করণীয়, সেটাই থাকবে, ব্যস অতটুকুই। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গিয়েছে।’’

২০১৮ সালে বুবলীকে লুকিয়ে বিয়ে করেন শাকিব। তার পর প্রায় দু বছর আমেরিকায় ছিলেন অভিনেতা, সেখানেই জন্ম ছেলে শেহজাদা বীরের। ছেলের বয়স প্রায় বছর পার করার পর প্রকাশ্যে আনেন সন্তানকে। গত বছরেই শাকিব-বুবলীর যে পুত্রসন্তান রয়েছে সে কথা জানাজানি হয়। অনেকেরই ধারণা ছিল, অপুকে ভুলে বুবলীর সঙ্গেই সংসার পাতবেন শাকিব, তবে সে সব জল্পনায় জল ঢেলে দিয়ে বিচ্ছেদ ঘোষণা করলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE