• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ছবি ফ্লপ হলেও শ্রদ্ধার চিন্তা নেই, ওর বাবা যথেষ্ট ধনী’

Shakti Kapoor, Shraddha Kapoor

মেয়ে একের পর এক ব্যর্থ হচ্ছে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে তাঁর ছবি। কিন্তু তাতে কী? ‘ড্যাডি কুল’-এর সাপোর্ট সবসময়ই পাচ্ছেন মেয়ে, অর্থাত্ শ্রদ্ধা কপূর। তাঁর ছবি যতই ফ্লপ করুক না কেন, বাবা শক্তি কপূর মেয়েকে সমর্থনই করছেন।

আরও পড়ুন, ফোন সেক্সের কথা স্বীকার করলেন প্রিয়ঙ্কা!

২০১৬-র ১১ নভেম্বর মুক্তি পেয়েছিল শ্রদ্ধার ছবি ‘রক অন টু’। তখন সবে নোট বাতিলের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। ফলে ফারহান আখতারের ম্যাজিও বক্স অফিসে সাফল্য আনতে পারেনি। ১৩ জানুয়ারি, ২০১৭ মুক্তি পেল শ্রদ্ধা কপূর এবং আদিত্য রয় কপূরের ‘ওকে জানু।’ ইতিমধ্যে নোট বাতিলের প্রভাব অনেকটাই কাটিয়ে উঠেছে দেশ। তবুও ছবিটি আর্থিক দিক থেকে সাফল্যের মুখ দেখেনি।

কিন্তু তাতে একেবারেই দমে যাচ্ছেন না শ্রদ্ধার বাবা শক্তি কপূর। সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি বললেন, ‘‘শ্রদ্ধার কোনও চিন্তা নেই। ওর বাবা যথেষ্ট ধনী। ফলে সিনেমা ফ্লপ হলে সেটাকে ও হালকা ভাবেই নিক। নিশ্চিন্তে আরও ছবি সই করতে পারে ও।’’ এমনকী কেরিয়ারে সাফল্য না এলেও শ্রদ্ধার টিমের কাউকেও বদলানোর কথা ভাবছেন না শক্তি। তাঁর কথায়, ‘‘শ্রদ্ধা এখন ১২-১৩টা ব্র্যান্ডের সঙ্গে কাজ করছে। আলিয়া ভট্টের থেকেও বেশি। কেন আমরা ওর ম্যানেজার বা টিমের অন্য কাউকে বদলানোর করার কথা ভাবব?’’

আরও পড়ুন, আব্রাম বদলে দিয়েছে শাহরুখের জীবন!

আপাতত ‘হাসিনা: দ্য কুইন অফ মুম্বই’ ছবিতে অভিনয় করছেন শ্রদ্ধা কপূর। এ ছবিতে ডন দাউদ ইব্রাহিমের বোনের চরিত্রে রয়েছেন তিনি। শক্তির আশা এই ছবিটি বদলে দিতে পারে শ্রদ্ধার কেরিয়ারগ্রাফ।  

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন