Advertisement
১৬ মে ২০২৪
Mithai

‘ঠিক বাবার মতোই হয়েছে’, শাক্যের কোন গুণ দেখে মুগ্ধ দর্শক?

‘মিঠাই’ সিরিয়ালে সকলের প্রিয় সিদ্ধার্থ। তবে শাক্য চরিত্রটি সামনে আসার পরেই সব মনোযোগ যেন চলে গিয়েছে ছোট্ট ধৃতিষ্মানের দিকে।

Shakyo Aka Dhritishman Chakrabarty  son of Mithai serial sung a song which went viral

অনস্ক্রিন বাবা সিড ওরফে আদৃত রায়ের সঙ্গে রয়েছে তার অনেক মিল। এ বার সেই প্রমাণই মিলল হাতেনাতে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ২০:০৮
Share: Save:

শাক্য নামে তার পরিচিতি। তার অবশ্য আরও একটা পরিচয় আছে৷ সে মিঠাই আর সিদ্ধার্থর একমাত্র ছেলে। মিঠাইকে হারানোর পর এই শাক্যকে ঘিরেই সিডের সবটা। তবে সময়ের সঙ্গে সঙ্গে আবারও পরিপূর্ণ ‘মিঠাই’-এর সংসার। এটা তো ক্যামেরার সামনের গল্প। শাক্য, মিঠাই এবং সিদ্ধার্থের অফস্ক্রিন সমীকরণ তেমনই জমাটি। শাক্যের চরিত্রে দর্শক দেখছেন ধৃতিষ্মান চক্রবর্তী।

অনস্ক্রিন বাবা সিড ওরফে আদৃত রায়ের সঙ্গে রয়েছে তার অনেক মিল। এ কথা বেশ কিছু সাক্ষাৎকারে বলেছিল ছোট্ট শাক্য। এ বার সেই প্রমাণই মিলল হাতেনাতে। আদৃতের গানের প্রতি বিশেষ ভালবাসার কথা প্রায় সকলেরই জানা। তাঁর একটি নিজের ব্যান্ডও আছে৷ মাঝেমাঝে বিভিন্ন জায়গায় শো-ও করতে যান তাঁরা। সেই একই ভালবাসা দেখা গেল শাক্য ওরফে ধৃতিষ্মানের মধ্যেও।

গলা ছেড়ে গান ধরল সে৷ শাহরুখ খান অভিনীত ‘পরদেশ’ ছবিতে গাওয়া সোনু নিগমের বিখ্যাত গান ‘হ্যায় ইয়ে দিল’ শোনা গেল তার কণ্ঠে। যা শুনে বিস্মিত তাঁর অনুরাগীরা।

কিছু দিন আগেই শাক্যের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়েছিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু। প্রতি দিন টানা এতগুলো ঘণ্টা শুটিং করতে করতে তাঁরা যেন একটাই পরিবার হয়ে ওঠেন। আর শুটিংয়ে যদি খুদে কেউ থাকে, তা হলে তো আরও জমে ওঠে ফ্লোর। এই নতুন গল্প আসার আগে আচমকাই টিআরপি কমতে শুরু করে ‘মিঠাই’-এর। তার পর নতুন গল্পে আসে খুদে ‘শাক্য’ আর ‘মিষ্টি’। তাদের যে দর্শক বেশ ভালবাসতে শুরু করে, তার প্রমাণ টিআরপির নম্বর। এখন আবারও কিছুটা বেড়েছে নম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE