Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shamita Shetty

Shamita Shetty: ‘বিগ বস’-এর ঘরে ঘনিষ্ঠতা, চুম্বন দিয়ে শমিতাকে ঘুম থেকে তোলেন রাকেশ

​​​​​​​ সম্প্রতি যে দু’টি প্রোমো ভিডিয়ো প্রকাশ পেয়েছে, তাতে অন্য গল্প দেখা যাচ্ছে। প্রথমটিতে রাকেশ নিজের মনের কথা বলেন সকলের সামনে দাঁড়িয়ে।

ঘনিষ্ঠতা বাড়ছে রাকেশ এবং শমিতার?

ঘনিষ্ঠতা বাড়ছে রাকেশ এবং শমিতার?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২১ ২১:৫২
Share: Save:

‘বিগ বস ওটিটি’-র ঘরে প্রেমের আবহাওয়া। ঘনিষ্ঠ হচ্ছেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপাত। ‘বিগ বস ওটিটি’-তে প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে অন্য এক প্রতিযোগীর জুটি তৈরি করা হয়েছে। এই নিয়মেই চলছে রিয়্যালিটি শো। শো-এর ভাষায় বললে, তাঁরা একে অপরের ‘কানেকশন’। তার ফলেই তাঁরা একসঙ্গে সময় কাটান। কিন্তু কেবল বন্ধুত্বের সম্পর্কই কি রয়েছে দু’জনের মধ্যে?

সম্প্রতি যে দু’টি প্রোমো ভিডিয়ো প্রকাশ পেয়েছে, তাতে অন্য গল্প দেখা যাচ্ছে। প্রথমটিতে রাকেশ নিজের মনের কথা বলেন সকলের সামনে দাঁড়িয়ে। শমিতাকে উদ্দেশ্য করে তাঁর বক্তব্য, ‘‘ওকে আমার খুব নিজের বলে মনে হয়।’’ শমিতা তার পর ছুটে এসে জড়িয়ে ধরেন রাকেশকে। চারদিক থেকে বাকি প্রতিযোগীদের উল্লাসধ্বনি শুনতে পাওয়া যায়।

অন্য একটি ভিডিয়োয় ধরা পড়ল শমিতা-রাকেশের ঘনিষ্ঠতা। দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে রয়েছেন শমিতা। রাকেশ তাঁর কাছে এলেন। রাকেশের মুখের কাছে নিজের হাত মেলে ধরেন শমিতা। এর পর দেখা গেল, রাকেশ তাঁর ‘কানেকশন’-এর হাতে চুম্বন করলেন।

১৯ জুলাই পর্ন-কাণ্ডে শমিতার জামাইবাবু রাজ কুন্দ্রার গ্রেফতারের পর গোটা শেট্টি পরিবার খবরের শিরোনামে এসেছিল। ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করার পর রাজের শ্যালিকা ফের চর্চায়। তাঁর সঙ্গে বাকি প্রতিযোগীদের বিবাদ থেকে শুরু করে কান্নায় ভেঙে পড়া— সব ঘটনাই এখন দর্শকদের নজরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shamita Shetty Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE