Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Shamita Shetty: গত ২০-২৫ বছর বড্ড কঠিন ছিল আমার জন্য, কেঁদে ফেললেন শিল্পার বোন শমিতা 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ অগস্ট ২০২১ ১৩:৪৬
শমিতা শেট্টি

শমিতা শেট্টি

পর্ন-কাণ্ডে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকে গোটা পরিবার চর্চার কেন্দ্রে। কেবল রাজ নয়, শিল্পা এবং তাঁর মা সুনন্দা শেট্টির নামেও আর্থিক প্রতারণার মামলা দায়ের হয়েছে। সব মিলিয়ে শেট্টি পরিবার নানা সমস্যায় জর্জরিত। এরই মধ্যে ‘ভুট’-এ ‘বিগ বস ওটিটি’-তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছেন শিল্পার বোন শমিতা। গৃহপ্রবেশের পরমুহূর্ত থেকেই নানা বিবাদে জড়িয়েছেন তিনি।

রবিবার সন্ধেবেলা সঞ্চালক কর্ণ জোহরের সঙ্গে প্রতিযোগীদের কথোপকথন হয়। সেই বাক্যালাপে নিজের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন শমিতা। ‘‘প্রকৃত শমিতাকে এখনও কেউ চেনে না’’ কর্ণের এই কথায় শমিতা নিজের চোখের জল ধরে রাখতে পারেননি। শমিতা জানান, গত ২০-২৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। কিন্তু এখনও তাঁর পরিচয়, তিনি ‘শিল্পা শেট্টির বোন’।

Advertisement

শমিতার কথায়, ‘‘খুব কঠিন ছিল সেই যাত্রা। যদিও এখন আমার মধ্যে আগের থেকে অনেক বেশি আত্মবিশ্বাস তৈরি হয়েছে। শিল্পার ছত্রছায়া পেয়েছি বলে নিজেকে ভাগ্যবান বলে মনে করি। কিন্তু প্রকৃত শমিতাকে কেউ চেনে না এখনও।’’ প্রচুর ছবিতে কাজ করার ইচ্ছে কোনও দিনও ছিল না রাজের শ্যালিকার। তিনি জানালেন, যদি সেটাই তাঁর ইচ্ছে থাকত, তা হলে নিজেকে বিখ্যাত করে তোলার দৌড়ে অংশগ্রহণ করতেন, কিন্তু সে দিকে তিনি মন দেননি। কিন্তু এর ফলে তিনি মানুষের মনে নিজের পরিচয় তৈরি করতে পারেননি। আর সেই মনযন্ত্রণার কথা বলতে গিয়েই কেঁদে ফেলেন শমিতা।

আরও পড়ুন

Advertisement